Entertainment

যৌনজীবন রসাল নয়, তাই তিনি করণের ব্রাত্য, অকপট তাপসী

কফি উইথ করণ-এ করণ জোহরের মুখোমুখি কোনও না কোনও বলিউড সেলেব্রিটি হন। কিন্তু তাপসী পান্নুকে দেখা যায়না। কেন যায়না? তার উত্তর কটাক্ষের সুরেই দিলেন তাপসী।

তাপসী পান্নু নামটা দাক্ষিণাত্যের বেড়া টপকে এখন আরব পারের টিনসেল টাউনে রীতিমত সামনের সারিতে। একের পর এক সিনেমায় তাঁর অভিনয় দেখে মুগ্ধ সিনেমা বোদ্ধারাও। দোবারা নামে একটি সিনেমা মুক্তি পেতে চলেছে। যে সিনেমার পরিচালক অনুরাগ কাশ্যপ এবং প্রধান চরিত্রে রয়েছেন তাপসী পান্নু।

সিনেমাটির প্রচারে গিয়েছিলেন তাপসী। মুম্বইতে যেখানে তিনি সাংবাদিকদের মুখোমুখি হয়েছিলেন তার ঠিক পাশেই করণ জোহর তাঁর শোয়ের প্রচার করছিলেন।

সেটা দেখেই সাংবাদিকরা তাপসীকে প্রশ্ন করেন কেন তিনি করণ জোহরের কফি উইথ করণ-এ ডাক পান না। এতটুকু রাখঢাক না করে তাপসী বলেন, তাঁর দৈহিক সম্পর্কের জীবন অতটা আকর্ষণীয় নয়, তাই বোধহয় তাঁকে ডাকা হয়না।

তাপসীর এই কটাক্ষের মধ্যে যে গভীর ক্ষোভ লুকিয়ে ছিল তা বলা বাহুল্য। তবে খোলাখুলি এমন একটা কথা বলতে তিনি ২ বারও না ভাবার পিছনে কারণ রয়েছে।

হালেই কফি উইথ করণ-এ হাজির হয়েছিলেন আমির খান ও করিনা কাপুর খান। করিনাকে শো-তে করণ খোলাখুলি জিজ্ঞেস করে বসেন যে ২ সন্তানের জন্মের পর এখন তাঁর শারীরিক সম্পর্ক কেমন চলছে। উত্তরে করিনা জানান, করণেরও তো ২টি সন্তান রয়েছে। তাঁর জানা উচিত কেমন চলে।

এটা শুনে করণ জোহর করিনাকে বলেন তিনি একটু খারাপ ভাবেই তাঁর শারীরিক সম্পর্ক নিয়ে কথাটা বললেন। তাঁর মা এই শোটা দেখেন। এবার আমির আর চুপ করে থাকেননি।

আমির করণকে সরাসরি বলেন, তিনি যখন অন্যের শারীরিক সম্পর্ক নিয়ে প্রশ্ন করেন তখন তাঁর মায়ের খারাপ লাগে না? এই বিষয়টি যথেষ্ট চর্চায় উঠে আসে। আর তার রেশ টেনেই তাপসীর এই শারীরিক সম্পর্ক সম্পর্কিত উত্তর। — সংবাদ সংস্থার সাহায্য নিয়ে লেখা

Show More

Leave a Reply

Your email address will not be published.

Back to top button