Entertainment

চিকিৎসকের ভুলে মুখ ফুলে ঢোল, রাস্তায় বার হতে পারছেন না জনপ্রিয় অভিনেত্রী

তিনি জনপ্রিয় অভিনেত্রী। তায় আবার সামনেই নতুন সিনেমার মুক্তি। তার আগে বাড়ি থেকে বার হওয়া বন্ধ হয়েছে তাঁর। চিকিৎসকের ভুলেই এই কাণ্ড।

চিকিৎসকের ভুলে এক জনপ্রিয় অভিনেত্রীর এখন ঘর থেকে বার হওয়া বন্ধ হয়ে গেছে। কবে যে তিনি বার হতে পারবেন তাও অজানা। ২০ দিনের ওপর তিনি এভাবেই গৃহবন্দি।

সুন্দরী অভিনেত্রী হিসাবে তাঁর রূপমুগ্ধের সংখ্যা নেহাত কম নয়। তাঁরই কিনা মুখ ফুলে এখন ঢোল হয়ে আছে। এতটাই খারাপ ভাবে ফুলে রয়েছে যে তিনিই কিনা বুঝতে অসুবিধা হচ্ছে তাঁর কাছের মানুষদেরই। ভয়াবহ চেহারা নিয়েছে মুখটা।

কিছুদিন আগে তিনি রুট ক্যানাল করিয়েছিলেন একটি ক্লিনিক থেকে। তারপরই তাঁর মুখ ফুলতে শুরু করে। প্রথমে চিকিৎসকেরা জানিয়েছিলেন এমনটা হতে পারে। এটা স্বাভাবিক। কিছু সময়ের মধ্যেই মুখটা আগের অবস্থায় ফিরে আসবে।

কিন্তু অভিনেত্রীর দাবি, ২০ দিন কেটে গেলেও ঠিক হওয়া তো দূর, বরং আরও খারাপ হয়েছে পরিস্থিতি। ফলে তিনি বাড়ি থেকে বার হতে পারছেন না।

সামনেই তাঁর নতুন সিনেমার মুক্তি। তার আগে সিনেমার প্রচারে তাঁর অনেকগুলি জায়গায় যাওয়ার ছিল। কিন্তু বারই হতে পারছেন না তিনি।

তাঁর এই অবস্থার জন্য চিকিৎসকদের গাফিলতিকেই কাঠগড়ায় চাপিয়েছেন কন্নড় সিনেমার জনপ্রিয় অভিনেত্রী স্বাতী সতীশ। তাঁর মুখের অবস্থা যাতে স্বাভাবিক অবস্থায় ফেরত আসে তার জন্য চিকিৎসা শুরু হয়েছে। তবে রাতারাতি কিছু হওয়ার নয়। মুখ স্বাভাবিক হতে সময় লাগবে বলেই মনে করছেন চিকিৎসকেরা। — সংবাদ সংস্থার সাহায্য নিয়ে লেখা

Show More

Leave a Reply

Your email address will not be published.