Entertainment

আরিয়া হতে চান না, প্রতিদিন শ্যুটিং সেরেই দ্রুত স্নান করতেন সুস্মিতা সেন

তিনি আরিয়া হতে চান না। তাই শ্যুটিং শেষ হলেই তিনি দ্রুত স্নান করে নিতেন। এই দুয়ে কি সম্পর্ক তা এবার পরিস্কার করলেন সুস্মিতা সেন।

আরিয়া চরিত্র সুস্মিতা সেনকে নতুন করে পরিচিতি দিয়েছে। আরিয়া ওয়েব সিরিজটা দাঁড়িয়েই আছে আরিয়া চরিত্রটার ওপর ভিত্তি করে। ফলে পর্দায় সর্বক্ষণই প্রায় জুড়ে থাকেন আরিয়া। এক বলিষ্ঠ কিন্তু ডনের চরিত্রে সুস্মিতা সেনকে দারুণ মানিয়েছে।

আরিয়া চরিত্রে অভিনয়ের জন্য নানা মহল থেকে বাহবাও পাচ্ছেন সুস্মিতা। তাঁর ব্যক্তিত্ব দিয়ে তিনি আরিয়াকে দারুণভাবে ফুটিয়ে তুলছেন পর্দায়। কিন্তু যে চরিত্র তাঁকে এমন এক আকাশচুম্বী সুখ্যাতি দিল সেই আরিয়াই হতে চান না সুস্মিতা সেন।

সুস্মিতা জানিয়েছেন, তিনি বাস্তব জীবনে আরিয়া হতে চান না। কারণ আরিয়া চরিত্র যতই বলিষ্ঠ হোক তার মধ্যে একটা ডন লুকিয়ে আছে। যেটা থেকে তিনি নিজেকে দূরে রাখতে চান।

কিন্তু মুশকিল হল আরিয়া এমন একটা চরিত্র যে চরিত্রে দীর্ঘদিন অভিনয় করতে থাকলে যে কারও মধ্যে একটা আরিয়া জন্ম নিতে পারে। তিনি প্রতিদিন শ্যুটিং শেষ করার পরও আরিয়া চরিত্র থেকে বেরিয়ে আসতে পারতেন না। তাঁর আচার আচরণ আরিয়ার মত হত। যেটা বাস্তবে তিনি একেবারেই হতে চান না।

তাই শ্যুটিং সেদিনের মত শেষ হলেই তিনি আর কোনও দিকে না তাকিয়ে সোজা বাড়ি চলে আসতেন। তারপর স্নান করে নিতেন। এই স্নান করার সঙ্গে সঙ্গে যেন তাঁর মধ্যে থেকে আরিয়া চরিত্রটা ধুয়ে বেরিয়ে যেত। এমনটাই জানিয়েছেন সুস্মিতা সেন।

টানা ৪২ দিনের শ্যুটিংয়ে এমনটাই তিনি করেছেন বলে জানিয়েছেন সুস্মিতা। প্রসঙ্গত আরিয়া ৩ এখন ওটিটিতে যথেষ্ট জনপ্রিয় হয়েছে। — সংবাদ সংস্থার সাহায্য নিয়ে লেখা

Show More

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

Back to top button