Entertainment

ঘর থেকে উদ্ধার অভিনেতা সুশান্ত সিং রাজপুতের ঝুলন্ত দেহ

বলিউড তারকা সুশান্ত সিং রাজপুতের ঝুলন্ত দেহ উদ্ধার হল বান্দ্রায় তাঁর ঘর থেকে। তিনি আত্মঘাতী হয়েছেন বলেই মনে করছে পুলিশ।

মুম্বই : একের পর এক সিনেমায় সাফল্য পেয়েছেন তিনি। বলিউড তারকাদের মধ্যে প্রথমসারিতেই ছিল তাঁর নাম। সুদর্শন এই অভিনেতাকে দেখা গেছে মহেন্দ্র সিং ধোনির বায়োপিকে ধোনির চরিত্রে অভিনয় করতে। দেখা গেছে ব্যোমকেশের চরিত্রে অভিনয় করতে। এছাড়া কাই পো চে, শুধ দেশি রোমান্স, ছিছোড়ে সহ একাধিক সিনেমায় তাঁর অভিনয় দর্শকদের মনে তাঁর একটা আলাদা জায়গা করে দেয়। বলিউডে যথেষ্ট সফল এক অভিনেতা কেন এভাবে নিজের জীবন শেষ করে দিলেন তা বুঝে উঠতে পারছেন না কেউই।

রবিবার সকালে মুম্বইয়ের বান্দ্রায় যে বাড়িতে তিনি থাকতেন সেখানে তাঁকে ঝুলন্ত অবস্থায় দেখতে পান তাঁর পরিচারক। তিনিই খবর দেন পুলিশে। পুলিশ এসে দেহ উদ্ধার করে ময়নাতদন্তে পাঠায়। কিন্তু কেন সুইসাইড? আপাতত এটাই সবচেয়ে বড় প্রশ্ন হয়ে সামনে আসছে। মাত্র ৩৪ বছর বয়সে কেন তিনি এমন একটা পদক্ষেপ করলেন? বলিউডে তিনি ব্যর্থ ছিলেননা। তবে কিসের যন্ত্রণা তাঁকে এমন চরম পদক্ষেপের দিকে ঠেলে দিল তা সকলের কাছেই একটা বড় প্রশ্ন।

সুশান্ত সিং রাজপুতকে শেষ দেখা গিয়েছিল শ্রদ্ধা কাপুরের বিপরীতে ছিছোড়ে সিনেমায়। ২০১৩ সালে তিনি বলিউডে পা রাখেন কাই পো চে সিনেমা দিয়ে। প্রথম সিনেমাতেই নজর কাড়েন সুশান্ত। এরপর কাজের বড় একটা অভাব হয়নি তাঁর। প্রসঙ্গত কদিন আগেই ১৪ তলা থেকে ঝাঁপ দিয়ে আত্মহত্যা করেন সুশান্ত সিং রাজপুতের প্রাক্তন সেক্রেটারি দিশা সালিয়ান। — সংবাদ সংস্থার সাহায্য নিয়ে লেখা

Show More

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

Back to top button