Entertainment

চোখের জলে সুশান্তের অস্থি বিসর্জন

সুশান্ত সিং রাজপুতের অস্থি বিসর্জন হল বৃহস্পতিবার। তাঁর দিদি সোশ্যাল মিডিয়ায় একথা জানান।

পাটনা : গত রবিবার তাঁর বান্দ্রার বাড়ি থেকে উদ্ধার হয় অভিনেতা সুশান্ত সিং রাজপুতের দেহ। ঝুলন্ত অবস্থায় উদ্ধার হওয়া দেহ ময়নাতদন্তের পর তিনি আত্মহত্যা করেছেন বলেই জানায় পুলিশ। কিন্তু কেন মাত্র ৩৪ বছর বয়সে আত্মহত্যা? সেই প্রশ্নই উত্তাল করে তোলে বলিউডকে। বলিউডে প্রতিষ্ঠিতদের পরিবারের লোকজনই সুযোগ পাচ্ছেন বলিউডে। এখানে বাইরে থেকে কেউ এসে নিজের যোগ্যতা প্রমাণের চেষ্টা করলে তাঁর ওপর মানসিক চাপ তৈরি করা হয় বলেও দাবি করেন অনেক অভিনেতা অভিনেত্রী থেকে কলাকুশলী। দ্বিধাবিভক্ত হয়ে যায় বলিউড।


পড়ুন আকর্ষণীয় খবর, ডাউনলোড নীলকণ্ঠ.in অ্যাপ

তবে স্বজনপোষণের বিষয়টি সুশান্তের মৃত্যু খুব মোটা অক্ষরে সামনে এনে দিয়েছে। একটা ছোটখাটো হলেও তুফান উঠেছে বলিউডে। এরমধ্যেই সুশান্তের পরিবারের লোকজন দাবি করেছেন সুশান্ত আত্মহত্যা করেননি, তাঁকে হত্যা করা হয়েছে। পুলিশ ঘটনার তদন্তও শুরু করেছে। এদিকে সুশান্তের শেষকৃত্য সম্পন্ন হয় মুম্বইয়ের ভিলে পার্লে শ্মশানে। দেহ পাটনা আনা যায়নি। তবে অস্থি নিয়ে পাটনা ফেরে পরিবার।

গত বুধবার পাটনা ফিরে আসেন সুশান্তের পরিবার। তাঁর বাবা, দিদি, মামা সহ অন্যরা। সঙ্গে নিয়ে আসেন সুশান্তের অস্থি। সেই অস্থি বিসর্জন হল বৃহস্পতিবার। গঙ্গার বুকে ভাসিয়ে দেওয়া হয় অস্থি। সুশান্তের বোন সকলকে তাঁর ভাইয়ের জন্য প্রার্থনার অনুরোধ জানান। জানান, তাঁর ভাইয়ের স্মৃতি তাজা রেখে তাঁকে যেন চিরদিন সকলে এমন করেই ভালবাসেন।

মাত্র ৩৪ বছর বয়সে সুশান্তের মত এমন এক ঝকঝকে অভিনেতার নিজেকে শেষ করে দেওয়ার পথ বেছে নেওয়ার পিছনে কিন্তু অন্য রহস্য রয়েছে বলেই মনে করছেন অনেকে। তা অবশ্য তদন্ত সাপেক্ষ। তবে সুশান্তের মৃত্যু বলিউড নিয়ে অনেক প্রশ্ন তুলে দিয়ে গেল। অনেককে সাহায্য করল এই সূত্র ধরে নিজের ক্ষোভ উগরে দেওয়ার। তাঁদের প্রতি বলিউডের বঞ্চনার কথা বলার। মন খুলে মনের কোণায় চেপে অভিযোগগুলো সামনে আনার। এখন দেখার সুশান্তের মৃত্যু বলিউডে কোনও জোয়ার আনতে পারে কিনা। নাকি কালের গর্ভে হারিয়ে যায় এক তরুণ অভিনেতার অপমৃত্যু। — সংবাদ সংস্থার সাহায্য নিয়ে লেখা

Show Full Article

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

Back to top button