Entertainment

কেঁদে ভাসালেন সানি দেওল, কেন করলেন এমন কান্নাকাটি

কেন কেঁদে ফেললেন সানি দেওল। তাঁর চোখে জল। তাঁর গদর ২ দারুণ সফল। তাঁর তো হাসার কথা। তবু তিনি কেঁদে ফেললেন কেন।

তিনি শাহরুখ বা সলমন খান নন যে সিনেমা মুক্তি পাওয়া মানেই একটা বিশাল ফ্যান ফলোয়িং সিনেমা হলে ঝাঁপিয়ে পড়বে। কিন্তু এই প্রবল প্রতিযোগিতার মধ্যেও সানি দেওলের একটি সিনেমা অনেককে অবাক করে দিয়ে সাফল্যের সিঁড়ি বেয়ে উঠেই চলেছে। ইতিমধ্যেই ৪০০ কোটির ক্লাবে প্রবেশ করেছে এই সাফল্য।

গদর ২ নিয়ে হয়তো এতটা আশা স্বয়ং সানি দেওল ওরফে তারা সিংও করেননি। তবে তারা সিং এবার ফের গদর ২-এ পাকিস্তানে গিয়েছিল। গদর-এ ওই কাণ্ড করে পাকিস্তান থেকে পালানোর পর ফের সে এবার পাকিস্তানে প্রবেশ করে ছেলে চরণজিৎকে সেখান থেকে নিয়ে আসতে। তারপর পাকিস্তানে তার সঙ্গে সংঘাত। তাকে পাকড়াও করার চেষ্টা।

সেই গদর ২ মুক্তি পাওয়ার পর থেকে যে রকেট গতিতে তার রোজগার বাড়িয়ে চলেছে তাতে গোটা বলিউড অবাক। ৪০০ কোটির ক্লাবে রোজগার পৌঁছে যাওয়ার পর নিজের চোখের জল ধরে রাখতে পারেননি সানি।

একটি ব্যক্তিগত বিমান থেকে ভিডিও বার্তায় সানি এই সাফল্যের পুরো কৃতিত্ব দর্শকদের দিয়েছেন। তাঁর মতে, দর্শকদের ভালবাসাই গদর ২-কে ৪০০ কোটির ক্লাবে পৌঁছে দিয়েছে। একথা বলতে গিয়ে কেঁদে ফেলেন ঢাই কিলোর হাতের মালিক সানি দেওল।


অনেক ট্রেড অ্যানালিস্ট মনে করছেন গদর ২ যেভাবে লাফিয়ে লাফিয়ে প্রথম দিন থেকেই রোজগার বাড়িয়ে এখন ৪০০ কোটির ক্লাবে প্রবেশ করল, তাতে তা আরও এগিয়ে যাবে। তাঁরা মনে করছেন, যেভাবে ‘গদর ২’-এর ব্যবসা এগোচ্ছে তাতে তা বাহুবলী ২ বা পাঠান-এর জন্য একটা বড় চ্যালেঞ্জ হয়ে উঠতে চলেছে।

বলিউডের অনেকে সহ অনেক চলচ্চিত্র জগতের মানুষই বলে থাকেন এখনও শাহরুখ, সলমনের যে বাজার আছে তা সানি দেওলের নেই। কিন্তু প্রায় ফিনিক্স পাখির মত সেই ছাই থেকে উড়ে সানি দেখিয়ে দিলেন এখনও তিনি পারেন। পারেন দেশের সবচেয়ে বেশি রোজগার করা সিনেমাকে ব্যবসার নিরিখে চ্যালেঞ্জ ছুঁড়ে দিতে। — সংবাদ সংস্থার সাহায্য নিয়ে লেখা

Show Full Article

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

Back to top button