Entertainment

ইন্দুবালার হাত ধরে অন্য জগতে পা রাখতে চলেছেন টলিউড কাঁপানো অভিনেত্রী

বাংলা সিনেমার জগতে তিনি অবশ্যই এক অন্যতম মুখ। যিনি এবার একদম অন্য জগতে পা রাখলেন। ২ বাংলাকে অভিভূত করতে নতুন চ্যালেঞ্জ নিলেন টলিউডের বিখ্যাত অভিনেত্রী।

সিনেমার পর্দায় তিনি বারবার দর্শকদের মোহিত করেছেন। তাঁর রূপের টানে দর্শকরা বারবার মুগ্ধ হয়েছেন। টলিপাড়ার বড় পর্দায় তিনি তাই দীর্ঘদিন ধরে নিজের জায়গা ধরে রাখতে পেরেছেন। এবার তিনি নতুন চ্যালেঞ্জ গ্রহণ করলেন।

এবার একদম অন্যভাবে তিনি আসতে চলেছেন দর্শকদের সামনে। টলিউড কাঁপানো এই অভিনেত্রী ইন্দুবালা হয়ে উঠতে চাইছেন। চাইছেন সেই মেয়েটাকে নিজের রূপের আগুনে সেঁকে নিতে যিনি পূর্ব পাকিস্তান থেকে কলকাতায় চলে আসেন বিয়ে হয়ে।

তারপর বাংলাদেশ হয়। আর এপারে চলে ইন্দুবালার জীবন যুদ্ধ। একজন স্বপ্নের নায়িকার পক্ষে এভাবে নিজেকে পাল্টে ফেলাটা সহজ নয়। তবে তিনি তা করে দেখাতে চলেছেন।

টলিউডের বড় পর্দায় এক সময় শাসন করা রাজ ঘরণী শুভশ্রী গঙ্গোপাধ্যায় এবার ওটিটি-র জগতে পা রাখতে চলেছেন। হইচইয়ের একটি সিরিজে অভিনয় করতে চলেছেন তিনি।

‘ইন্দুবালা ভাতের হোটেল’ নামে এই সিরিজের পরিচালক দেবালয় ভট্টাচার্য। শুভশ্রী জানিয়েছেন তিনি অনেকদিন ধরেই দেবালয়ের সঙ্গে কাজ করতে চাইছিলেন। ওটিটি তাঁর কাছে একটা নতুন প্ল্যাটফর্ম।

তাঁর বিশ্বাস তিনি ইন্দুবালাকে সঠিকভাবে সিরিজে সামনে আনতে পারবেন। ইন্দুবালার ভাতের হোটেলের না ভোলা স্বাদ পর্দায় তৈরি করাটাই আসল চ্যালেঞ্জ।

এটা ইন্দুবালার জীবন যুদ্ধের কাহিনির পাশাপাশি কিন্তু শুভশ্রীকে নতুন করে নিজেকে চেনানোরও লড়াই। সিরিজের শ্যুটিং শুরু হবে অগাস্টের শেষ থেকে। — সংবাদ সংস্থার সাহায্য নিয়ে লেখা

Show More

Leave a Reply

Your email address will not be published.

Back to top button