Entertainment

হিরো বৃদ্ধ হয়েছেন, তবু তাঁর নতুন সিনেমায় হিরো বদলালেন না সুভাষ ঘাই

বলিউড পরিচালকদের মধ্যে অবশ্যই সুভাষ ঘাই এক মাইলস্টোন ব্যক্তিত্ব। ২০২৩-এ এসে তাঁর নতুন সিনেমায় তিনি তাঁর হিরো কিন্তু বদলালেন না।

বলিউডে সুভাষ ঘাই এক কিংবদন্তির নাম। পরিচালক হিসাবে তাঁর সাফল্য রূপকথার মতন। এদিকে সময়ের সঙ্গে বলিউডের সিনেমার ভাষাতেও এসেছে পরিবর্তন। তারমধ্যেও ফের স্বমহিমায় ফিরছেন সুভাষ ঘাই। তিনি নতুন সিনেমা বানাচ্ছেন। যে সিনেমায় তিনি তাঁর হিরো বদলাচ্ছেন না।

১৯৮৩ সালে সুভাষ ঘাইয়ের তৈরি ‘হিরো’ সিনেমাটি বক্স অফিসে দারুণ সাফল্য পায়। সেই সিনেমায় হিরো ছিলেন সে সময় বলিউডের এক অ্যাঙ্গরি ইয়ং ম্যান জ্যাকি শ্রফ।

তারপর পেরিয়ে গেছে ৪০টি বছর। জ্যাকি এখন ৬৬ বছরের যুবক। সেই জ্যাকি ৬৭ বছরে পা রাখলেন। তাঁর জন্মদিনে কিন্তু তিনি মন ভাল করা একটি উপহার পেলেন সুভাষ ঘাইয়ের কাছ থেকে।

সুভাষ ঘাই তাঁকে জন্মদিনের শুভেচ্ছা জানিয়ে জানিয়েছেন একবার যে নায়ক, সে চিরদিন নায়ক। তাই তিনি তাঁর ১৯৮৩ সালের সেই হিরোকেই ফের সিনেমায় নিচ্ছেন।


Subhash Ghai
সুভাষ ঘাই, ছবি – সৌজন্যে – ইন্সটাগ্রাম – @muktaartsltd

জন্মদিনে সুভাষ ঘাইয়ের পরবর্তী সিনেমায় সুযোগটাই ছিল জ্যাকির জন্য উপহার। প্রসঙ্গত জ্যাকি শ্রফ শুধু হিরোই নয়, ২০০১ সালে সুভাষ ঘাইয়ের ‘ইয়াদেঁ’ সিনেমাতেও অভিনয় করেছেন। সে সিনেমায় তিনি বাবার ভূমিকায় অভিনয় করেছিলেন।

সুভাষ ঘাই জ্যাকিকে জন্মদিনের শুভেচ্ছা জানানো বা নতুন সিনেমায় তাঁকে সুযোগ দেওয়ার কথা সোশ্যাল সাইটে পোস্ট করেই জানিয়েছেন। এবার সুভাষ ঘাইয়ের সিনেমায় ৬৭ বছরের যুবক জ্যাকিকে দেখার জন্য মুখিয়ে থাকবেন অনেকে। বিশেষত যাঁদের হিরো সিনেমার জ্যাকির কথা মনে আছে তাঁরা তো বটেই। — সংবাদ সংস্থার সাহায্য নিয়ে লেখা

Show Full Article

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

Back to top button