Entertainment

শ্রীদেবীকে শ্রদ্ধা জানাতে হাজির সিনেমা জগতের কাল, আজ ও কাল

তাঁকে অভিনয় জীবনে আসতে দেখেছেন অনেকে। অনেকে তাঁর সমসাময়িক। অনেকে আবার তাঁর অনেক পরে সিনেমার জগতটা কেমন হয় তা অনুভব করেছেন। অনেকে তাঁর সঙ্গে স্ক্রিন শেয়ার করেছেন। অনেকে তাঁর লিপে গান গেয়েছেন। অনেকের সঙ্গে তাঁর সম্পর্ক খুব ভাল ছিল। আবার শোনা যায় একসময়ে যাঁদের সঙ্গে সাপে নেউলে সম্পর্ক ছিল তাঁর, তাঁরাও এদিন হাজির হন শ্রীদেবীকে শেষ শ্রদ্ধা জানাতে। এদিন শেষ বিদায়ের দিনে সব মানুষগুলো যেন মিলেমিশে একাকার হয়ে গেলেন। জানালেন শেষ শ্রদ্ধা।

বুধবার সকাল থেকেই শ্রীদেবীকে শেষ শ্রদ্ধা জানাতে একে একে হাজির হন সিনেমা জগতের রথী মহারথীরা। এদিন সকালে শ্রীদেবীকে লোখান্ডওয়ালা সেলিব্রেশন স্পোর্টস কমপ্লেক্সে আনার সময়ে সঙ্গে ছিলেন কমল হাসান, করণ জোহররা। পরে এক এক করে হাজির হন, সুস্মিতা সেন, ঐশ্বর্য রাই, সরোজ খান, আরবাজ খান, অন্নু কাপুর, কন্যা এষাকে নিয়ে হেমা মালিনী, শাবানা আজমি, দীপিকা পাড়ুকোন, রেখা, শত্রুঘ্ন সিনহা, অক্ষয় খান্না, আদিত্য পাঞ্চোলি, জিতেন্দ্র, জন আব্রাহাম, প্রেম চোপড়া, নীতিন মুকেশ, নীল নীতিন মুকেশ, জয়া বচ্চন, কাজল, অজয় দেবগণ, তাবু, শেখর কাপুর, দীপ্তি নাভাল, রাজকুমার রাও, বাবা সুরেশ ওবেরয়কে সঙ্গে করে বিবেক ওবেরয়, সোহা আলি খান, কুণাল খেমু, অলকা ইয়াগনিক, রমেশ সিপ্পি, সঞ্জয় লীলা বনশালি। এসেছিলেন একসময়ে যে ২ নায়িকার সঙ্গে শ্রীদেবীর নাকি আদায় কাঁচকলায় সম্পর্ক ছিল সেই মাধুরী দীক্ষিত ও জয়াপ্রদাও। এসেছিলেন দক্ষিণের ভেঙ্কটেশ সহ আরও অনেক অভিনেতা।

সব নাম লেখা সম্ভব নয়। তবে সব মিলিয়ে তারকার হাট। সকলেরই প্রায় পরনে ছিল সাদা পোশাক। চোখে সানগ্লাস। আর ছিলেন অগণিত ভক্ত। যাঁরা গাড়িতে আসেননি। যাঁদের কেউ চেনে না। কিন্তু তাঁরা প্রাণ দিয়ে ভালবাসতেন তাঁদের প্রিয় অভিনেত্রীকে। এদিন তাঁরা লাইন দিয়ে ঘণ্টার পর ঘণ্টা দাঁড়িয়ে থেকেছেন শ্রীদেবীকে শেষ দেখা দেখার জন্য।


Show Full Article

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

Back to top button