Entertainment

গানে সলমন, নাচে অনিল-শাহরুখ, চোখ ঝলসে দিল সোনম-আনন্দের বিয়ের সন্ধ্যা

গান ধরলেন সলমন খান। আর সেই গানের তালে তালে পা মেলালেন কনের বাবা অনিল কাপুর ও শাহরুখ খান। এমন দৃশ্য সচরাচর দেখা যায়না। কিন্তু সেই বিরল মেলবন্ধন ধরা পড়ল সোনম কাপুরের বিয়ের রিসেপশনে।

গত মঙ্গলবার সকালে হয়ে গিয়েছিল বিয়ে। রাতে ছিল সোনম কাপুর ও আনন্দ আহুজার বিয়ের রিসেপশন। অনিল কাপুরের মেয়ের বিয়ের সেই রিসেপশনে চাঁদের হাট যে বসবে সেটাই তো স্বাভাবিক ছিল। হলও তাই।

সকালে বিয়ের সময়ে এসেছিলেন অমিতাভ বচ্চন। সন্ধেয় ছেলে বউমা হাজির হলেন রিসেপশনে। ঐশ্বর্য অভিষেকের পাশাপাশি এসেছিলেন সস্ত্রীক শাহরুখ খান। ক্যাটরিনা কাইফের সঙ্গে দেখা গেল সলমন খানকে। সস্ত্রীক হাজির হন আমির খান। এসেছিলেন রণবীর সিং। সস্ত্রীক আসেন ঋষি কাপুর। আসেন রেখা, বিদ্যা বালান, করিনা কাপুর, সস্ত্রীক শাহিদ কাপুর, সুনীল শেট্টি, শিল্পা শেঠী সহ একঝাঁক বলিউড তারকা।

এছাড়া কনের জ্যাঠা বনি কাপুর হাজির ছিলেন বড় ছেলে অর্জুন কাপুর এবং ২ মেয়ে জাহ্নবী ও খুশিকে নিয়ে। পরিবারের একজন না হলেও সোনম কাপুরের বিয়ের প্রতিটি অনুষ্ঠানে দেখা গিয়েছে অভিনেত্রী জ্যাকলিন ফার্নান্ডেজকে। গল্পগুজব, নাচ, গান, চোখ ঝলসে দেওয়া কেক কাটা, আনন্দ, খাওয়া দাওয়া মিলিয়ে সন্ধেটা গভীর রাতের দিকে এগিয়ে গেছে চোখের পলক ফেলতে।


এরমধ্যেই সন্ধের উপরি পাওনা হয়ে রইল রিসেপশনে সলমনের গানে অনিল কাপুর ও শাহরুখ খানের একসঙ্গে নাচ। এদিন সন্ধেটা খুব নেচেছেন মেয়ের বাবা। অনিল কাপুরকে নাচতে দেখা গেছে শাহরুখ, রণবীরের সঙ্গেও। আর সে সব ছবিই এখন ভাইরাল হয়ে ছড়িয়ে পড়েছে সোশ্যাল সাইটে। সব মিলিয়ে রঙিন সন্ধে দিয়ে শুরু হল এক নতুন জীবন। সোনম-আনন্দের বিবাহিত জীবন।

Show Full Article

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

Back to top button