Entertainment

বলিউড তারকার বাড়ি থেকে আড়াই কোটি টাকার জিনিস চুরি

বলিউড তারকার বাড়ি থেকে চুরি গেল প্রায় আড়াই কোটি টাকার জিনিসপত্র। চুরির কয়েকদিন পর ওই তারকা পুলিশে অভিযোগ দায়ের করেন।

বলিউড তারকা বলে কথা! দিল্লির অত্যন্ত বর্ধিষ্ণু এলাকায় তাঁর বসবাস। বাড়িটি অবশ্য তাঁর শ্বশুর মশাইয়ের নামে। তবে সে পরিবারে তিনি বউমা হয়ে গেছেন। তিনি নিজে একজন সেলেব্রিটি। তাঁর পরিবার বলিউডের অন্যতম দাপুটে পরিবার হিসাবে খ্যাত।

অনিল কাপুরের মেয়ে সোনম কাপুরের বিয়ে হয় ২০১৮ সালে। বিয়ের পর দিল্লিতে শ্বশুরবাড়িতে চলে আসেন সোনম। স্বামী আনন্দ আহুজার সঙ্গে তাঁর বিয়ের পর অনেক ছবি প্রকাশ্যে এসেছে।

সোনমের হাত ধরে এখন আনন্দ আহুজাও পরিচিতি পেয়েছেন। তাঁদের বাড়ি থেকে চুরি হয়ে গেছে সোনার গয়না, অন্যান্য দামি জিনিসপত্র এবং নগদ টাকা।

পরিবারের তরফে পুলিশের কাছে জানানো হয়েছে যা চুরি গেছে নগদ সহ তার পরিমাণ প্রায় আড়াই কোটি টাকা। তবে চুরি হয়েছে অনেক দিন আগে।


পুলিশ জানাচ্ছে দিল্লির অমৃতা শেরগিল মার্গ-এর বাড়িটি সোনমের শ্বশুর মশাই হরিশ আহুজার। ওই বাড়ি থেকেই চুরি হয়েছে। কোনও কর্মচারি বা ভৃত্য স্থানীয় কেউ চুরি করে থাকতে পারে বলে সন্দেহ করে একটি মামলা রুজু করেছে পুলিশ। তুঘলক রোড থানা এই চুরির তদন্ত শুরু করেছে। তদন্ত চলছে। এখনও চুরি জাওয়া কোনও জিনিসের হদিশ মেলেনি।

Sonam Kapoor
ফাইল : সোনম কাপুর, ছবি – আইএএনএস

প্রসঙ্গত সোনম ও আনন্দ তাঁদের প্রথম সন্তানের অপেক্ষায় রয়েছেন। কিছুদিন বাদেই তাঁরা মা-বাবা হতে চলেছেন। সন্তানসম্ভবা সোনম কাপুর ও আনন্দ আহুজার এই সুখের সময়ে বাড়িতে এত টাকার চুরি একটা অযাচিত সমস্যার জন্ম দিল। — সংবাদ সংস্থার সাহায্য নিয়ে লেখা

Show Full Article

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

Back to top button