Tuesday , May 21 2019
Sonali Bendre
ফাইল : সোনালি বেন্দ্রে, ছবি - আইএএনএস

হাসিমুখে বাড়ি ফিরলেন অভিনেত্রী সোনালি বেন্দ্রে

সোমবার সকালে নিউ ইয়র্ক থেকে চিকিৎসা সেরে হাসি মুখেই বাড়ি ফিরলেন অভিনেত্রী সোনালি বেন্দ্রে। মুম্বই বিমানবন্দরে তাঁর ছবি তোলার জন্য ভিড় জমিয়েছিলেন চিত্রগ্রাহকরা। তাঁর প্রযোজক স্বামী গোল্ডি বহলের সঙ্গে এদিন বিমানবন্দর থেকে বেরিয়ে গাড়িতে ওঠার আগে তাঁকে রীতিমত খুশি দেখিয়েছে। কখনও থামস আপ করে, কখনও হাত জোড় করে সকলকে অভিনন্দন জানান সোনালি।

সরফরোশ, হাম সাথ সাথ হ্যায়, ডুপ্লিকেট সহ একগুচ্ছ সফল সিনেমার নায়িকা সোনালি বেন্দ্রে বহল ক্যানসারে আক্রান্ত। ক্যানসার বেশ অ্যাডভান্সড স্টেজেই পৌঁছনোর পর তাঁর চিকিৎসা শুরু হয়। চিকিৎসা করাতে কয়েক মাস আগে তিনি উড়ে যান নিউ ইয়র্কে। সাহসের সঙ্গেই এই মারণ ব্যাধির সঙ্গে লড়াই করছিলেন তিনি। সোশ্যাল মিডিয়ায় নিজের শারীরিক পরিস্থিতির কথা জানাতেনও সোনালি। এমনকি চিকিৎসার প্রভাবে যখন তাঁর মাথার সব চুল নষ্ট হয়ে যায় তখন সেই ছবিও সোশ্যাল মিডিয়ায় পোস্ট করতে দ্বিধা বোধ করেননি তিনি।

তাঁর ক্যানসার এখনও নির্মূল নয়। এদিন তিনি মুম্বইয়ে নিজের বাড়ি ফিরেছেন কিছুদিনের জন্য। কিন্তু তাঁর মুখের হাসি কখনও মুছে যায়নি। যে হাসিতে গোটা ভারত একদিন মূর্ছা যেত সেই মিষ্টি হাসিটা আজও সবসময় লেগে থাকে তাঁর মুখে। সেরে উঠে ফের স্বাভাবিক জীবনে দ্রুত ফিরতে চান ভারতীয় সিনেমার এই অন্যতম সুন্দরী নায়িকা।

(সংবাদ সংস্থার সাহায্য নিয়ে লেখা)

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *