Entertainment

বিয়ে করছেন সোনাক্ষী সিনহা, চিনে নিন হবু বরকে

সাতপাকে বাঁধা পড়তে চলেছেন সোনাক্ষী সিনহা। আর কয়েক দিনের অপেক্ষা। কাকে বিয়ে করছেন বলিউড তারকা। সোনাক্ষীর হবু বরকে চিনে নিন।

বাবা শত্রুঘ্ন সিনহা সবে তৃণমূল সাংসদ হয়েছেন। ফলে তার একটা উদযাপন বাড়িতে হওয়াটাই স্বাভাবিক। সিনহা পরিবারে এখন যে খুশির হাওয়া বইছে তাতে শত্রুঘ্ন-র সাংসদ হওয়ার সাথে যুক্ত হয়েছে মেয়ে বলিউড তারকা সোনাক্ষী সিনহার বিয়ে।

সোনাক্ষী বিয়ে করতে চলেছেন ২৩ জুন। এমনটাই জানাচ্ছে সংবাদ সংস্থা আইএএনএস। সোনাক্ষী ও তাঁর হবু বর গত ১ বছর ধরে একসঙ্গেই রয়েছেন। এবার তাঁরা বিয়ের বন্ধনে আবদ্ধ হতে চলেছেন।

১ বছরের ছোট জাহির ইকবালকে বিয়ে করতে চলেছেন সোনাক্ষী। সেই জাহির ইকবাল যাঁকে বেশ কয়েকটি সিনেমায় দেখা গিয়েছে। সলমন খানের বিশেষ পরিচিত হওয়ায় জাহির সলমন খানের প্রযোজনায় ‘নোটবুক’ সিনেমায় আত্মপ্রকাশ করেন।

সোনাক্ষীর সঙ্গেও একটি সিনেমায় দেখা গেছে জাহির ইকবালকে। ‘ডবল এক্সএল’ নামে একটি সিনেমায় জাহির ও সোনাক্ষী একসঙ্গে অভিনয় করেছেন।


ব্যবসায়ী পরিবারের ছেলে জাহিরের বোন সনম রতনসি একজন প্রখ্যাত স্টাইলিস্ট। সলমন খানের একটি পার্টিতেই প্রথম আলাপ হয় সোনাক্ষী ও জাহিরের।

Zaheer Iqbal
জাহির ইকবাল, ছবি – সৌজন্যে – ইন্সটাগ্রাম – @iamzahero

জাহির অবশ্য সোনাক্ষীর আগে প্রেম করছিলেন ‘কুছ কুছ হোতা হ্যায়’ সিনেমার ছোট্ট মেয়ে অঞ্জলি-র ভূমিকায় অভিনয় করা সানা সঈদের সঙ্গে। মাঝে দীক্ষা শেঠের সঙ্গেও বার কয়েক দেখা গেছে তাঁকে। অবশেষে সোনাক্ষীর সঙ্গে লিভইন।

এবার তাঁরা সাতপাকে বাঁধা পড়তে চলেছেন। একটি সোশ্যাল মিডিয়ায় জাহির একবার লেখেন ‘আই লাভ ইউ’। যার উত্তরে সোনাক্ষীও লেখেন ‘লাভ ইউ’। মোটামুটি এটাই ছিল তাঁদের প্রেমপর্বের আনুষ্ঠানিক ঘোষণা। যা এবার বিয়ের মাধ্যমে পরবর্তী পর্যায়ে পৌঁছতে চলেছে। — সংবাদ সংস্থার সাহায্য নিয়ে লেখা

Show Full Article

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

Back to top button