Entertainment

বিয়ের এক বছরও হয়নি, বিবাহবিচ্ছেদে বাঙালি অভিনেত্রী

গত ১৩ ডিসেম্বর বিয়ে হয়েছিল তাঁর। বিবাহবার্ষিকী কার্যত দোরগোড়ায়। আর তার ঠিক আগেই বিবাহবিচ্ছেদ। তাও আবার ঘোষণা হল ঠিক বিবাহবার্ষিকীর মুখেই। বাঙালি অভিনেত্রী শ্বেতা বসু প্রসাদ নিজেই সোশ্যাল সাইটে জানিয়েছেন তিনি এবং তাঁর স্বামী রোহিত মিত্তল কয়েক মাস আগে থেকেই এই নিয়ে আলোচনা করছিলেন। অবশেষে তাঁরা সিদ্ধান্ত নিয়েছেন তাঁরা ২ জন ২টি পথে ব্যক্তিজীবন কাটাবেন। একসঙ্গে নয়।

Shweta Basu Prasad
ফাইল : শ্বেতা বসু প্রসাদ, ছবি – আইএএনএস

বিবাহবিচ্ছেদ যে পারস্পরিক সহমতের ভিত্তিতেই হচ্ছে তা পরিস্কার। তবে কারণটা পরিস্কার নয়। শ্বেতা অবশ্য স্বামীকে জানিয়েছেন, না ভোলা কিছু মুহুর্তের জন্য ধন্যবাদ। তিনি চিরকাল তাঁর চিয়ার লিডার থাকবেন। শ্বেতা বসু প্রসাদ গত বছর ১৩ ডিসেম্বর বিয়ে করেন তাঁর দীর্ঘদিনের বন্ধু চিত্রপরিচালক রোহিত মিত্তলকে। সে বিয়ে রীতিমত আলোড়ন ফেলে। বাঙালি সাজে সেজে রোহিতকে বিয়ে করেন শ্বেতা। তাঁদের বিয়েতে দক্ষিণ ভারতীয় সিনেমার তাবড় ব্যক্তিত্ব হাজির হয়েছিলেন। সেই বর্ণোজ্জ্বল বিয়ের পরিণতি হল বিচ্ছেদ দিয়ে। তাও এক বছর না কাটতেই।

দক্ষিণ ভারতীয় অভিনেত্রী হিসাবে পরিচিত হলেও শ্বেতা বসু প্রসাদের অভিনয় জীবনের শুরু বিশাল ভরদ্বাজের ‘মকড়ি’ সিনেমায় অভিনয় দিয়ে। ২০০৬ সাল পর্যন্ত খান চারেক হিন্দি সিনেমা করার পর দক্ষিণ ভারতীয় সিনেমায় চুটিয়ে অভিনয় শুরু শ্বেতার। ২০১৭ সালে ‘বদ্রীনাথ কি দুলহানিয়া’ দিয়ে ফের হিন্দি ছবিতে ফেরেন। ‘দ্যা তাসখন্দ ফাইলস’ সিনেমায় তাঁকে শেষ দেখা গেছে। — সংবাদ সংস্থার সাহায্য নিয়ে লেখা

Show More

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

Back to top button