Entertainment

শ্যুটিংয়ে গুরুতর চোট পেলেন শ্রদ্ধা কাপুর

‘স্ট্রিট ডান্সার ৩ডি’ সিনেমার শ্যুটিং চলছে এখন। এই সিনেমার টাইটেলই বুঝিয়ে দিচ্ছে এই সিনেমায় নাচ কতটা গুরুত্বপূর্ণ ভূমিকা নেবে। নাচে পটু শ্রদ্ধা সেটে একটি নাচের দৃশ্যে অভিনয় করতে গিয়ে পায়ে চোট পান। তাঁর গোড়ালিতে চোট লাগে। দ্রুত তাঁর গোড়ালির শুশ্রূষা শুরু হয়। বরফ দিয়ে প্রাথমিকভাবে সমস্যা মেটানোর চেষ্টা হয়।

পায়ে বরফ দেওয়ার ছবি সোশ্যাল মিডিয়ায় প্রকাশ করেন শ্রদ্ধা নিজে। জানান, তাঁর গোড়ালিতে চোট লেগেছে। গোড়ালি মচকে গেছে। কাঁধ ও ঘাড়ের পর এবার গোড়ালিতে চোট পেলেন তিনি। আর এসবেরই শুশ্রূষা করলেন সেটে থাকা ফিজিওথেরাপিস্ট। ফিজিওথেরাপিস্টের প্রশংসাও করেন শ্রদ্ধা। ছবিতে দেখাও গেছে যে ফিজিও তাঁর পায়ে বরফ দিচ্ছেন।


পড়ুন আকর্ষণীয় খবর, ডাউনলোড নীলকণ্ঠ.in অ্যাপ

গোড়ালি মচকে যাওয়ার কথা বা তাতে বরফ দেওয়ার কথা জানালেও তারপর তাঁর পা কেমন আছে বা তাঁর পায়ের অবস্থা কী, সে সম্বন্ধে বিস্তারিত কিছু জানাননি শ্রদ্ধা। ‘স্ট্রিট ডান্সার ৩ডি’ সিনেমাটি একটি ডান্স ড্রামা। যেমন এর আগে এবিসিডি বা এবিসিডি ২-তে দেখা গেছে। ‘স্ট্রিট ডান্সার ৩ডি’ সিনেমায় শ্রদ্ধা কাপুর ছাড়াও রয়েছেন প্রভুদেবা, বরুণ ধাওয়ান, নোরা ফাতেহি, অপারশক্তি খুরানা। — সংবাদ সংস্থার সাহায্য নিয়ে লেখা

Show More

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *