Entertainment

শ্রদ্ধা কাপুরের বিয়ে নিয়ে কি জানালেন শক্তি কাপুর

সত্যিই? আমার মেয়ে বিয়ে করছে? আমাকেও বিয়েতে নিমন্ত্রণ করতে ভুলে যেওনা প্লিজ! আচ্ছা আমাকে বলো তো বিয়েটা কোথায় হচ্ছে? আমি সেখানে পৌঁছে যাব! আরে আমি মেয়ের বাবা, আর আমারই কিছু জানা নেই! তাই দয়া করে আমাকে জানিও প্লিজ। ঠিক এই ভাষাতেই সংবাদ সংস্থা আইএএনএস-কে মেয়ে শ্রদ্ধা কাপুরের বিয়ে নিয়ে ছড়িয়ে পড়া খবরের সম্বন্ধে প্রতিক্রিয়া দিলেন তাঁর বাবা শক্তি কাপুর। এক সময়ের বলিউডের প্রথমসারির ভিলেন শক্তি কাপুরের এই মজার প্রতিক্রিয়া থেকেই স্পষ্ট যে তিনি মেয়ের বিয়ের খবরটাকে নেহাতই রটনা বলে উড়িয়ে দিতে চাইছেন।

শক্তি কাপুরের মেয়ে শ্রদ্ধা কাপুর এখন বলিউডের প্রথমসারির নায়িকা। এরমধ্যেই মুম্বইয়ের একটি ট্যাবলয়েডে খবর প্রকাশিত হয় যে শ্রদ্ধা তাঁর প্রেমিক রোহণ শ্রেষ্ঠকে ২০২০ সালে বিয়ে করতে চলেছেন। ২ বছর ধরে তাঁদের প্রেম পর্ব চলছে। বিভিন্ন সময়ে রোহণের সঙ্গে শ্রদ্ধা কাপুরকে ডেটিংয়ে যেতে দেখা গেছে বলেও দাবি করেছে ওই ট্যাবলয়েড। এদিকে ট্যাবলয়েডে খবরটি প্রকাশিত হওয়ার পরই তা দেশের বিভিন্ন সংবাদমাধ্যম ও ওয়েবসাইটে ছড়িয়ে পড়তে থাকে। যদিও তা যে নেহাতই রটনা তা শ্রদ্ধার বাবা শক্তি কাপুরই পরিস্কার করে দিয়েছেন।

শ্রদ্ধা কাপুর এখন বলিউডের প্রথম সারির হিরোইন। হাতে সব সময়ই ছবি থাকে তাঁর। আগামী ১৫ অগাস্ট আসতে চলেছে তাঁর ছবি ‘সাহো’। এই সিনেমায় তাঁর বিপরীতে থাকছেন বাহুবলী খ্যাত তেলেগু সুপারস্টার প্রভাস। বাহুবলী: দ্যা বিগিনিং ও বাহুবলী ২: দ্যা কনক্লুসন পর এটাই হতে চলেছে প্রভাসের পরবর্তী সিনেমা। ইতিমধ্যেই সাহো-র একটি গান সাইকো সাইয়াঁ অনুরাগীদের মন জয় করে নিয়েছে। এছাড়া স্ট্রিট ডান্সার ৩ডি সিনেমাতেও দেখা যাবে তাঁকে। ওই সিনেমায় তাঁর সঙ্গে থাকছেন বরুণ ধাওয়ান, প্রভুদেবা, নোরা ফাতেহি ও অপারশক্তি খুরানা। সিনেমাটি পরিচালনার দায়িত্বে রয়েছেন রেমো ডি’সুজা। সিনেমাটি একটি ডান্স ড্রামা ধর্মী গল্পের ওপর আধারিত। — সংবাদ সংস্থার সাহায্য নিয়ে লেখা

Tags
Show More

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

Back to top button
Close