Entertainment

টানটান লড়াইয়ে সানি দেওলকে হারিয়ে দিলেন শাহরুখ খান

শাহরুখ খান ও সানি দেওলের মধ্যে টানটান লড়াইটা চলছিল। যাতে সানিকে কান ঘেঁষে হারিয়ে দিলেন শাহরুখ খান। শেষ হাসি হাসলেন তিনি।

চলতি বছরের শুরুতেই মুক্তি পায় শাহরুখ খানের পাঠান। যা এমন এক বক্স অফিস উপহার দেয় যা তার আগে কোনও ভারতীয় সিনেমা হিন্দি সার্কেলে দিতে পারেনি। কিন্তু শাহরুখ যখন পাঠানের সাফল্য তারিয়ে উপভোগ করছিলেন তখন সেই আনন্দে ভাগ বসায় সানি দেওলের মুক্তি পাওয়া সিনেমা গদর ২।

গদর ২ যে এভাবে মানুষের মন কেড়ে নেবে তা বোধহয় তেমন আন্দাজ করতে পারেননি খোদ চলচ্চিত্র জগতের মানুষজনও। গদর ২-এর সাফল্য কিন্তু সকলকে চমকে দেয়।

এমনকি পাঠানের সাফল্যকেও এক সময় ম্লান করে দেয় গদর ২-এর বক্স অফিস। হিন্দি সিনেমা হিসাবে সবচেয়ে বেশি রোজগারের মুখও দেখে গদর ২। ফলে লিখে ফেলে ইতিহাস।

পাঠানকে হারিয়ে গদর ২-এর সাফল্যের পর কিন্তু সানি দেওলকে গদর ২-এর সাফল্য বেশিদিন উপভোগ করার সুযোগ দিলেন না শাহরুখ খান। তাঁর পরের সিনেমা জওয়ান এবার পাল্টা দিল গদর ২-কে।


গদর ২ যেখানে হিন্দি সার্কেলে ৫২৪.৭৫ কোটি টাকার ব্যবসা করে, সেখানে তাকে টপকে ৫২৫.৫ কোটি টাকার ব্যবসা করে শাহরুখ খানের জওয়ান। ফলে শাহরুখকে পাঠানে টপকেও জওয়ানে হেরে যায় সানি দেওলের গদর ২।

অভিজ্ঞ সিনেমা ব্যবসা বিশ্লেষক তরণ আদর্শ জওয়ান ও গদর ২-এর ব্যবসা সংক্রান্ত লড়াইয়ের কথা তাঁর এক্স হ্যান্ডলে প্রকাশ করেছেন। এদিকে শাহরুখের চলতি বছরে দ্বিতীয় সাফল্যের পর বড়দিনে মুক্তি পেতে চলেছে তৃতীয় সিনেমা ডঙ্কি। — সংবাদ সংস্থার সাহায্য নিয়ে লেখা

Show Full Article

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

Back to top button