Entertainment

১ হাজার তরুণীর সঙ্গে নাচলেন শাহরুখ খান, কোথায় সেটা আরও চমকপ্রদ

শাহরুখ খান আজও বহু নারীর হৃদয়ে ঝড় তোলেন। সেই শাহরুখ খান ১ হাজার তরুণীর সঙ্গে নাচলেন একটি গানের তালে। কোথায় সেটা আরও বড় চমক।

শাহরুখ খান মানেই তো চমক। ভারতীয় সিনেমায় এমন এক শোম্যান যিনি তাঁর নিজস্ব ভঙ্গিমার আকর্ষণে গোটা দেশকে আপন করে নিতে পারেন। শাহরুখ খানের জন্য আজও নানা বয়সের নারীর বুকে ঝড় ওঠে। সেই শাহরুখ খান এবার নাচলেন ১ হাজার তরুণীর সঙ্গে।

শাহরুখ খান ৪ বছর বাদে পাঠান সিনেমায় যে প্রত্যাবর্তন দেখিয়েছেন তা এককথায় রূপকথার মত। পাঠান-এর সাফল্য তারিয়ে উপভোগের মধ্যেই তিনি ফের পর্দায় আত্মপ্রকাশের অপেক্ষায়। এবার অ্যাকশনধর্মী সিনেমা জওয়ান-এ দেখা যাবে সুপারস্টারকে।

এই সিনেমার একটি গান সামনে আসার পরই ঝড় তুলে দিয়েছে। সেই জিন্দা বান্দা গানে শাহরুখের নাচ এতটাই চমক দিয়েছে। এমন নাচের ধরন এর আগে শাহরুখের ক্ষেত্রে দেখা যায়নি।

শাহরুখ খানের সেই গানের সঙ্গে নাচের তালে তাল মিলিয়ে নেচেছেন ১ হাজার তরুণী। দেশের বিভিন্ন প্রান্ত থেকে এই নাচে শামিল হতে তরুণীদের বেছে নেওয়া হয়। একটি গান তৈরি করতেই খরচ হয় ১৫ কোটি টাকা।


জিন্দা বান্দা গানে শাহরুখের সঙ্গে তালে তাল মিলিয়ে ১ হাজার তরুণীর নাচ অনেককে অবাক করে দিয়েছে। চেন্নাইতে শ্যুটিং হওয়া এই গানের সঙ্গে ১ হাজার তরুণীর নাচের তাল একদম ঠিক রাখাটা ছিল একটা চ্যালেঞ্জ।

গানটিও দারুণ জনপ্রিয় হয়েছে। অনিরুদ্ধ রবিচন্দর এই গানের সুরকার। যিনি একসময় কোলাভেরি ডি গানের জন্য সারা দেশে বিখ্যাত হয়েছিলেন। — সংবাদ সংস্থার সাহায্য নিয়ে লেখা

Show Full Article

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

Back to top button