Entertainment

ঘড়ি দিতে এভাবে গায়ে পড়ছেন কেন, প্রবল সমালোচনার শিকার শাহরুখ খান

যাঁকে শাহরুখ ঘড়ি দেওয়ার জন্য এগিয়ে গেলেন তিনিও বিশ্ববিখ্যাত গায়িকা। তাঁর এভাবে গায়ে পড়ছেন কেন? কড়া সমালোচনার শিকার শাহরুখ খান।

সম্প্রতি এক পাক নায়িকা জানিয়েছেন শাহরুখ খানকে নাকি খারাপ দেখতে। অভিনয়ও জানেননা। এমন সমালোচনার জন্য শাহরুখ খান তৈরি ছিলেন না হয়তো। এটা মেনে নিতে পারেননি সিংহভাগ নেট নাগরিক।

এবার ২০১১ সালের এক পুরনো ভিডিও পোস্ট করে ফের শাহরুখ খানকে সমালোচনার মুখে ফেললেন একজন। রেডিট নামে সোশ্যাল মিডিয়ায় পোস্ট হওয়া সেই ভিডিওয় দেখা গেছে শাহরুখ খান এবং বিশ্বখ্যাত গায়িকা লেডি গাগা একটি সাক্ষাৎকারে একসঙ্গে ছিলেন।

সেখানে শাহরুখ তাঁর হাতে থাকা অতিদামী ঘড়িটি খুলে লেডি গাগার দিকে এগিয়ে যান। তাঁকে ওই ঘড়িটি উপহার দিতে চান। কিন্তু লেডি গাগা না করেন। তাতে দমে না গিয়ে শাহরুখ আরও এগিয়ে গিয়ে গায়িকাকে ঘড়িটি নিতে চাপ দিতে থাকেন।

শাহরুখ এতটাই তাঁর কাছে পৌঁছে যান যে আড়ষ্ট হয়ে কিছুটা নিজেকে গুটিয়ে নেন লেডি গাগা। তিনি শাহরুখকে বলতে থাকেন তিনি ওই ঘড়ি নিতে পারবেননা। যদি দেওয়ারই হয় তাহলে তিনি যেন তাঁর কোনও ভক্তকে সেটি উপহার দেন।


এই ছবি সামনে আসার পর কিন্তু শাহরুখ খান প্রবল সমালোচনার শিকার হয়েছেন। শাহরুখের অভিব্যক্তি ও লেডি গাগার খুব কাছে চলে যাওয়া অনেকেই মেনে নিতে পারেননি।

Entertainment News
শাহরুখ খান ও লেডি গাগা, ছবি – সৌজন্যে – ইন্সটাগ্রাম – @iamsrk ও @ladygaga

একজন লিখেছেন, শাহরুখ তো প্রায় গায়িকার গায়ের ওপর চড়ে গেলেন। এটা ঠিক নয়। অন্য একজন লিখেছেন, এত কাছে আসায় গায়িকা অত্যন্ত অস্বস্তিতে পড়েছেন।

আরও একজনের দাবি, এটাই যদি রণবীর বা বরুণ ধাওয়ানরা করতেন তাহলে তাঁদের ওপর সমালোচনার ঝড় বইত। বহু পুরনো এক ভিডিও কিন্তু শাহরুখ খানকেই এবার অস্বস্তিতে ফেলে দিল। — সংবাদ সংস্থার সাহায্য নিয়ে লেখা

Show Full Article

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

Back to top button