Entertainment

তাঁর অত্যন্ত পছন্দের অভিনেতার নাম বললেন শাহরুখ খান, তিনি বলিউডের কেউ নন

শাহরুখ খান পাঠান করার পর এখন সোশ্যাল মিডিয়াতেও যথেষ্ট সক্রিয়। সেখানেই এবার তিনি জানিয়ে দিলেন তাঁর অন্যতম পছন্দের অভিনেতার নাম।

পাঠান সিনেমায় তাঁর রেকর্ড ভাঙা সাফল্য এখনও তারিয়ে উপভোগ করছেন শাহরুখ খান। বলিউড কিং ৪ বছর পর ফেরত এসে প্রমাণ করে দিয়েছেন এভাবেও ফিরে আসা যায়! রাজার মতই প্রত্যাবর্তন!

২০১৮ সালে জিরো সিনেমায় অভিনয় করলেও সিনেমাটি বক্স অফিসে সারা জাগাতে পারেনি। তারপর থেকে শাহরুখ খানকে অভিনয় জগতে আর দেখা যায়নি। তারপর পাঠান।

পাঠানের আকাশছোঁয়া সাফল্যের পর এখন শাহরুখ খান যেন আরও অনেক বেশি আত্মবিশ্বাস ফিরে পেয়েছেন। সোশ্যাল মিডিয়াতেও তিনি এখন যথেষ্ট সক্রিয়। সেখানেই তাঁর এক ভক্তের করা প্রশ্নের জবাব দিতে গিয়ে নিজের অত্যন্ত পছন্দের অভিনেতার নামটা মুখে এনেই ফেললেন শাহরুখ খান।

শাহরুখ খান যাঁর নাম বললেন তিনি বলিউডের কেউ নন। তিনি দক্ষিণী সিনেমার সুপারস্টার। তামিল চলচ্চিত্র জগতের অন্যতম নাম বিজয় সেতুপতি শাহরুখ খানের নজরে অন্যতম সেনা অভিনেতা।


Shah Rukh Khan
বিজয় সেতুপতির সঙ্গে শাহরুখ খান, ছবি – সৌজন্যে – ইন্সটাগ্রাম – @wikkiofficial

বিক্রম বা ৯৬ সিনেমার নায়ক বিজয় সেতুপতি শাহরুখ খানের সঙ্গে জুটি বেঁধেছেন জওয়ান সিনেমায়। এই সিনেমায় বিজয় সেতুপতির অভিনয় দেখে কার্যত মুগ্ধ শাহরুখ খান। সেকথা প্রকাশ করতেও দ্বিধা করেননি বলিউড কিং।

বিজয় সেতুপতি যে তাঁর চোখে অন্যতম সেরা অভিনেতা তাও রাখঢাক না করেই জানিয়ে দিয়েছেন শাহরুখ। পাঠানের পর এবার শাহরুখ খান অভিনীত ডঙ্কি এবং জওয়ান মুক্তির লাইনে রয়েছে।

এদিকে ডঙ্কি না জওয়ান কোন সিনেমায় অভিনয় বেশি চ্যালেঞ্জিং ছিল তাঁর জন্য? প্রশ্নের উত্তরে শাহরুখ সাফ জানান জওয়ান। কারণ ওই সিনেমায় অনেক বেশি অ্যাকশন রয়েছে। — সংবাদ সংস্থার সাহায্য নিয়ে লেখা

Show Full Article

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

Back to top button