Entertainment

ভক্তকে ধাক্কা মেরে প্রবল সমালোচনার মুখে শাহরুখ খান

তাঁর এক ভক্তকে ধাক্কা মেরে এবার সমালোচনার শিকার হলেন শাহরুখ খান। পাঠানের সাফল্য কি তবে শাহরুখকে অতি দাম্ভিক করে দিল? সে প্রশ্নও উঠছে।

শাহরুখ খান এখন সাফল্যের সপ্তম স্বর্গে বাস করছেন। পাঠান-এর সাফল্যের রেশ এখনও কাটেনি। তার মধ্যেই সোনমার্গে রাজকুমার হিরানির ডঙ্কি সিনেমার শ্যুটিং সেরেছেন শাহরুখ।

শ্যুটিং সেরে শ্রীনগর থেকে শাহরুখ ফিরেছিলেন মুম্বই। সেখানে বিমানবন্দরে তাঁর ম্যানেজার পূজা দদলানির সঙ্গে বিমানবন্দর থেকে বেরিয়ে আসছিলেন শাহরুখ খান। আর শাহরুখ খান যখন সামনে তখন স্বাভাবিক ভাবেই ভক্তদের ভিড় উপচে পড়ে।


পড়ুন আকর্ষণীয় খবর, ডাউনলোড নীলকণ্ঠ.in অ্যাপ

সকলের হাতেই মোবাইলে ক্যামেরা অন। সেখানে ছবি উঠছে। এরমধ্যেই এক ভক্ত মোবাইলে শাহরুখের সঙ্গে সেলফি তোলার চেষ্টা করেন। হাঁটতে হাঁটতেই শাহরুখ তা দেখে তাঁর হাতে ধাক্কা দিয়ে তাঁকে সরিয়ে দেন। তারপর এগিয়ে যান গাড়ির দিকে।

এক ভক্তের সেলফির আবদারকে এভাবে ধাক্কা মারায় এবার শাহরুখের বিরুদ্ধে সমালোচনার ঝড় উঠেছে ইন্টারনেটে। অনেকেই এই ঘটনাকে দম্ভের বহিঃপ্রকাশ বলে ব্যাখ্যা করেছেন।

অনেকে এমন কাণ্ডকেই আসল শাহরুখ বলে দাবি করেছেন। একজনের মতে, শাহরুখ খান আজ শাহরুখ খান তাঁর ভক্তদের জন্য। নাহলে তিনি কিছুই নন।

অনেকে আবার পাশেও দাঁড়িয়েছেন শাহরুখের। তাঁদের মতে, কি পরিস্থিতিতে শাহরুখ এভাবে রেগে গেলেন তা বোঝা উচিত। এমন পরিস্থিতি নিশ্চয়ই তৈরি হয়েছিল যে তাঁর এমন আচরণ ছাড়া গতি ছিলনা।

সব মিলিয়ে যে শাহরুখ খান গত কয়েক মাসে তাঁর পাঠান সিনেমার জন্য কেবল প্রশংসাই পেয়ে এসেছেন, তাঁকে এবার সমালোচনার মুখে পড়তে হল। তাও নিজের আচরণের জন্য। — সংবাদ সংস্থার সাহায্য নিয়ে লেখা

Show More

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *