Entertainment

আর পিছনে নয়, এবার মুখোমুখির লড়াই, জীবনের নতুন অধ্যায়ে পা রাখলেন শান

গায়ক শান এবার জীবনের এক নতুন অধ্যায় শুরু করলেন। যা হয়তো তাঁকে নতুন করে চিনতে সাহায্য করবে। এ বিষয়ে নিজেও মুখ খুলেছেন শান।

বলিউডের একদম প্রথমসারির গায়কদের তালিকায় তাঁর নাম রয়েছে। অনেক বিখ্যাত সব গান তাঁর গলায় জনপ্রিয়তার তুঙ্গে উঠেছে। তিনি শান। এই বঙ্গতনয় এখন বলিউড কাঁপানো গায়ক। সেই শান গান রেকর্ড করছিলেন মিউজিক স্কুল নামে একটি সিনেমার জন্য।

গানের রেকর্ডিং যখন হয় তখন সেখানে উপস্থিত ছিলেন সিনেমার পরিচালক। তিনি শানকে রেকর্ডিংয়ের সময় গানের তালে তালে নাচতেও দেখেন। রেকর্ডিং স্টুডিওতে অনেক গায়ক গায়িকা খুব সিরিয়াস থাকেন। কিন্তু শান উল্টো।

শান গানটি দারুণ মজা করে গাইছিলেন। আর সেটাই নজর কাড়ে পরিচালকের। গান রেকর্ড হওয়ার পর তিনি শানকে ডেকে জিজ্ঞেস করেন শান ওই মিউজিক স্কুল সিনেমায় অভিনয় করতে রাজি কিনা?

পরিচালক পাপারাও শানকে সিনেমার কাহিনিও ছোট করে বলেন। যদিও শানের মতে কাহিনিটি তিনি কিছুটা জানতেন। তিনি গায়ক হিসাবে সাবলীল কিন্তু অভিনয় তাঁর কাজ নয়।


তবে পরিচালকের এই অফার ফেরাননি শান। তিনি রাজি হয়ে যান চ্যালেঞ্জটা নিতে। এমনিতেই খুব প্রাণবন্ত মানুষ শান। তিনি অভিনয়ও করেছেন চুটিয়ে।

সিনেমার একটা বড় অংশের শ্যুটিং হয়েছে গোয়ায়। সেখানে শ্যুটিং করেন শান। সিনেমায় শরমন যোশী, শ্রিয়া সরণের মত অভিনেতা থাকলেও শান কিন্তু ডেবিউ সিনেমাতেই অত্যন্ত গুরুত্বপূর্ণ একটি চরিত্রে অভিনয় করছেন। মিউজিক স্কুল সিনেমায় ১১টি গান রয়েছে। যার মধ্যে ৩টি গান সাউন্ড অফ মিউজিক-এর থেকে নেওয়া। — সংবাদ সংস্থার সাহায্য নিয়ে লেখা

Show Full Article

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

Back to top button