Entertainment

আবার প্রাণভরে শ্বাস নিতে চান, ক্যামেরার সামনে ফিরে বললেন তৃণমূল সাংসদ

আবার তিনি শ্বাস নিতে চান। দীর্ঘ এক দশক পর সিনেমার জগতে ফিরে এমনই জানালেন অভিনেত্রী তথা বোলপুরের তৃণমূল সাংসদ শতাব্দী রায়।

শতাব্দী রায় ফের ফিরলেন ক্যামেরার সামনে। এক দশকেরও বেশি সময় সিনেমার জগত থেকে দূরে ছিলেন তিনি। অবশেষে তিনি ফিরলেন তাঁর চেনা জগতে। যাকে তিনি ছাইয়ের গাদা থেকে উড়ে যাওয়া ফিনিক্স পাখির সঙ্গে তুলনা করেছেন। এ যেন এক নতুন জীবন ফিরে পাওয়া।

দীর্ঘদিন ধরেই তিনি রাজনীতির জগতের ব্যস্ত মানুষ। সংসদ থাকলে সেখানে ব্যস্ততা। বাকি সময় নিজের লোকসভা এলাকা বোলপুর নিয়ে ব্যস্ততা। সব মিলিয়ে তাঁর মতে তিনি কিছুতেই অভিনয়টা করার সময় বার করতে পারছিলেননা। সেটা পেলেন অবশেষে।

যদিও তিনি এখনও সাংসদ। ফলে রাজনৈতিক ব্যস্ততা থাকবেই। তারমধ্যেও তিনি দেবাদিত্য বন্দ্যোপাধ্যায়ের আদালত ভিত্তিক সিনেমা দ্যা জঙ্গিপুর ট্রায়াল ছবিতে অভিনয় দিয়ে ক্যামেরার সামনে ফিরলেন।

যদিও তাঁর পরিচিতি বাংলা সিনেমায়, তবে এটি হিন্দি সিনেমা। যেখানে থাকছেন কবীর বেদী, অমিত বহেল, জাভেদ জাফরির মত অভিনেতারা।

শতাব্দী রায় তাঁর অভিনয় জীবন শুরু করেন বিখ্যাত পরিচালক তপন সিনহার আতঙ্ক সিনেমা দিয়ে। শতাব্দী রায় যে অভিনয় জীবনে অনেক দূর যাবেন তা বলেছিলেন স্বয়ং সত্যজিৎ রায়।

২ বারের বিএফজেএ পুরস্কার বিজেতা শতাব্দীর অভিনয় জগতে ফেরা অবশ্যই তাঁর চেনা জগতে ফিরে আসা। তবে এর পিছনে কি রাজনীতি থেকে ক্রমে নিজেকে দূরে সরিয়ে নেওয়ার প্রচেষ্টা লুকিয়ে রয়েছে? তবে কি তিনি তৃণমূলের সঙ্গে এবার আস্তে আস্তে দূরত্ব টানতে চাইছেন? এমন প্রশ্ন রাজনৈতিক মহলে ঘুরপাক খাচ্ছে।

Show More

Leave a Reply

Your email address will not be published.