Entertainment

অনুরাগ বসুর সরস্বতী পুজোয় ভোগ খেতে বাংলার নতুন জামাই সহ হাজির একঝাঁক বলিউড তারকা

চিত্রপরিচালক অনুরাগ বসু বাড়িতে সরস্বতী পুজো করেন। আর সরস্বতী পুজো মানেই ভোগ। সেই ভোগ খেতে তাঁর বাড়িতে হাজির হলেন বলিউডের একঝাঁক তারকা।

বাঙালিদের কাছে সরস্বতী পুজো বছরের একটা বিশেষ দিন সন্দেহ নেই। বিশ্বের যে প্রান্তেই থাকুক না কেন, বাঙালি সরস্বতী পুজোয় শামিল হতে পিছপা হয়না।

বলিউডের বাঙালি চিত্রপরিচালকদের মধ্যে অনুরাগ বসু অবশ্যই প্রথমসারির নাম। তিনি তাঁর মুম্বইয়ের বাড়িতে সরস্বতী পুজো করেন। সেখানেই এবার ভোগ খেতে হাজির হলেন বলিউডের একঝাঁক তাবড় তারকা।

অনুরাগের এই পুজো এবার ২৯ বছরে পা দিল। পুজোয় ভোগের বন্দোবস্ত প্রতিবছরই তিনি করেন। সেখানে অনেকেই হাজির হন। এবারও তার অন্যথা হল না। অনুরাগ জানিয়েছেন মজাটা একই, সঙ্গে নতুন ও পুরনো বন্ধুরা।

অনুরাগের সরস্বতী পুজোর ভোগ খেতে হাজির হয়েছিলেন সস্ত্রীক রাজকুমার রাও। রাজকুমারের নতুন বিয়ে হয়েছে। স্ত্রী পত্রলেখা বাঙালি। ফলে বাঙালির সরস্বতী পুজোয় স্ত্রীর সঙ্গে ভোগ খেতে হাজির হয়েছিলেন তিনি।


এছাড়াও হাজির হয়েছিলেন অভিষেক বচ্চন, কার্তিক আরিয়ান, ফাতিমা সানা শেখ, আদিত্য রায় কাপুর, সুরকার প্রীতম, ভূষণ কুমার সহ আরও অনেকে।

কার্তিক আরিয়ান পরেছিলেন সাদা কুর্তা পাজামা, অভিষেক গোলাপি পাঞ্জাবী, ফাতিমা সানা শেখ সাদা শাড়ি, রাজকুমারের স্ত্রী পত্রলেখাও শাড়িতেই সেজে হাজির হয়েছিলেন ভোগ খেতে।

রীতি মেনেই ছিল ভোগের আয়োজন। ভোগে ছিল খিচুড়ি, পাঁপড় ভাজা আর তরকারি। যা সকলে মিলে আনন্দ করেই খান। সরস্বতী পুজো উপলক্ষে অনুরাগ বসুর বাড়িতে এই আয়োজনের ছবি সোশ্যাল মিডিয়ায় ছড়িয়ে পড়ে।

Show Full Article

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

Back to top button