Sameera Reddy
ফাইল : সমীরা রেড্ডি, ছবি - আইএএনএস

আবার মা হলেন সমীরা রেড্ডি

তিনি যে মা হতে চলেছেন সে খবর আগেই ছড়িয়েছিল। বেবি বাম্পয়ের ছবি ছড়িয়েছিল সমীরা রেড্ডির। অবশেষে শুক্রবার দ্বিতীয় সন্তানের জন্ম দিলেন তিনি। কন্যা সন্তান হয়েছে তাঁর। শুক্রবার জন্মের পরই ইন্সটাগ্রামে ছবি দিয়ে সে খবর দিয়েছেন বলিউড সুন্দরী সমীরা। সকলকে ধন্যবাদও জানিয়েছেন। তিনি লিখেছেন তাঁদের ছোট্ট পরী শুক্রবার সকালেই এসেছে।

সমীরা যে ছবি আপলোড করেছেন তাতে তিনি সদ্যোজাতর আঙুলগুলো ধরে আছেন। তবে সমীরা যে মা হতে চলেছেন তা নেটিজেনরা অনেক আগে থেকেই জানতেন। কারণটা সমীরা নিজেই। তিনি নিজেই তাঁর মা হওয়ার আগের সময়ের পরপর ছবি পোস্ট করেছেন বিভিন্ন সময়ে। তাঁর বেবিবাম্পের ছবি রীতিমত ছড়িয়ে পড়ে। সবচেয়ে বেশি জনপ্রিয় হয় সমীরার জলের তলায় বেবিবাম্প সহ ছবিটা। যা হুহু করে ছড়ায় সোশ্যাল মিডিয়ায়।

জলের তলায় বেবিবাম্প সহ ছবি ছাড়াও সমীরা আরও ছবি পোস্ট করেন। একসময়ের বলিউডের প্রথমসারির অভিনেত্রী সমীরা রেড্ডি ২০১৪ সালে বিয়ে করেন। বিয়ে করেন শিল্পপতি অক্ষয় ‌ভারগে-কে। বিয়ের এক বছর পর ২০১৫ সালে তাঁদের প্রথম সন্তানের জন্ম হয়। প্রথম সন্তান ছিল পুত্র। তারপর ২০১৯-এ হল কন্যা। আপাতত স্বামী পুত্র কন্যা নিয়ে ভরা সংসার সমীরার। — সংবাদ সংস্থার সাহায্য নিয়ে লেখা

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *