Entertainment

ছেঁড়া জুতো পরে অনুষ্ঠানে হাজির সলমন খান

তিনি সলমন খান। বলিউড সুপারস্টার তো বটেই, সেই সঙ্গে তিনি যে একজন অতি ধনী মানুষ তা নিয়ে কারও সন্দেহ নেই। সেখানে তিনি কেন ছেঁড়া জুতো পরলেন।

সলমন খানের সিনেমা টাইগার ৩ এখন সিনেমা হলে ভালই ফল করছে। মন্দ ব্যবসা হচ্ছেনা। এর মধ্যেই একটি অনুষ্ঠানে হাজির হয়েছিলেন বলিউডের ভাইজান। সেখানে তাঁর পরনে ছিল কালো জামা ও তার সঙ্গে খাপ খাইয়ে কালো প্যান্ট। সলমন খানকে এমন কালো পোশাকে এর আগেও নানা জায়গায় দেখা গেছে।

কিন্তু তাঁর জুতোর দিকে নজর যেতেই হইচই পড়ে যায়। সলমন খানের পায়ে ছেঁড়া জুতো? জুতোটা দৃশ্যতই ছেঁড়া। জুতোর সামনের অংশের ছাল উঠে গেছে।

অন্য একটা অংশ থেকে ছেঁড়া চামড়াটা ঝুলছে। রংটার অবস্থাও করুণ। একেবারে ফ্যাকাসে হয়ে গেছে জুতোর রং। এমন ছিন্নভিন্ন রংচটা জুতো, তাও আবার সলমন খানের পায়ে!

সলমন খানের ভক্তেরা অবশ্য একযোগেই দাবি করছেন এটা একটা নতুন স্টাইল। যা সলমন খান সামনে আনার চেষ্টা করছেন। ছড়িয়ে দিতে চাইছেন।

একজন তো সমাজ মাধ্যমে লিখেছেন, বড়লোক এতটাই হও যে মানুষ মনে করে এটা তোমার অসহায়তা নয়, এটা তোমার সাধারণ মানুষের মত জীবনযাত্রা। কেউ লিখেছেন এটার দাম ১ লক্ষ ৭০ হাজার টাকা। এভাবে নানা কিছু যুক্তি সামনে এসেছে।

যদিও সলমন খানের তরফ থেকে এ বিষয়টি নিয়ে কোনও কিছু জানানো হয়নি। ফলে জল্পনা চলছে। বিষয়টিও রহস্যই থেকে গেছে যে এমন কি হয়েছিল যে সলমন খান ছেঁড়া জুতো পরে অনুষ্ঠানে এলেন। — সংবাদ সংস্থার সাহায্য নিয়ে লেখা

Show More

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

Back to top button