Entertainment

ক্যাটরিনা কাইফ মনে করছ নাকি নিজেকে, রেগে আগুন সলমন খান

বিগ বস ১৩-র ঘরে এবার বার বার সলমন খানকে মেজাজ হারাতে হচ্ছে। অকারণে হয়তো নয়। এবার বিগ বস-এর ঘরে যেভাবে ঝগড়াঝাঁটি হচ্ছে, যেভাবে হাতাহাতি পর্যন্ত হচ্ছে, তাতে দর্শকরা অনেকেই হতবাক। অনেকের মতে এটা বাড়াবাড়ি হচ্ছে। এই রিয়েলিটি শো-এর হোস্ট সলমন খান নিজেও এমনই হয়তো মনে করতে শুরু করেছেন। নাহলে বারবার সলমন খানকে এভাবে প্রতিযোগীদের জন্য বোধহয় কড়া ভাষার প্রয়োগ করতে হতনা। যেমন এবার সলমন খানের কাছে বকুনি খেলেন শেহনাজ গিল।

শেহনাজ গিলের আচরণ নিয়ে বারবার প্রশ্ন উঠছিল। সিদ্ধার্থের সঙ্গে তাঁর সম্পর্ক নিয়েও কথা হচ্ছিল। বেপরোয়া কিছু কাজও করে ফেলছিলেন শেহনাজ। যারমধ্যে সপাটে চড় কষানো, জুতো পেটা করার মত ঘটনাও রয়েছে। সিদ্ধার্থকে বাধ্য করেছেন তাঁকে ভালবাসেন বলতে। না হলে মারধর কটু কথা বলেছেন শেহনাজ। যা সলমনের নজর এড়ায়নি। আর তারপর বিগ বস-এর ঘরে যখন সলমন হাজির হলেন শেহনাজ তাঁর সামনেই কটু কথা বলতে থাকেন। যা মেনে নিতে পারেননি সলমন। শেহনাজকে নাটক করতে মানাও করেন তিনি।

শেহনাজ গত রবিবার সলমন খানের কাছে বকুনি খেয়ে কোণায় বসেছিলেন। সোমবার ফের যখন সলমন শোয়ের সাফল্য সকলের সঙ্গে ভাগ করে নিতে বিগ বসের ঘরে প্রবেশ করেন তখন শেহনাজকে এড়িয়ে চলছিলেন। সিদ্ধার্থ শেহনাজকে জোর করতে থাকেন সলমনের সামনে আসার জন্য। এখানে সলমন মুখ খোলেন। বলেন বিগ বসের ঘরে এমন অভব্য আচরণের কোনও জায়গা নেই। এও বলেন, কিছু মানুষের মধ্যে শেহনাজ পরিচিতি পেতে শুরু করেছেন বলে তিনি নিজেকে কী ক্যাটরিনা কাইফ ভাবছেন নাকি! পরে অবশ্য সলমনের কাছে ক্ষমা চান শেহনাজ। — সংবাদ সংস্থার সাহায্য নিয়ে লেখা

Tags
Show More

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

Back to top button
Close