Entertainment

নিজেকে স্বজনপোষণের শিকার বলে ঠাট্টার খোরাক সইফ

একটি সাক্ষাৎকারে নিজেকে স্বজনপোষণের শিকার বলে দাবি করে প্রবল হাসির খোরাক হলেন সইফ আলি খান।

মুম্বই : বলিউডের প্রতিষ্ঠিত তারকাদের তালিকায় সইফ আলি খান অবশ্যই প্রথমসারিতে পড়েন। সুশান্ত সিং রাজপুতের মৃত্যুর পর বলিউডে স্বজনপোষণের বিরুদ্ধে দেশজুড়ে প্রবল সমালোচনার ঝড় উঠেছে। সলমন খান, করণ জোহরদের কুশপুতুল পর্যন্ত জ্বালানো হয়েছে। তাঁদের বিরুদ্ধে মামলা হয়েছে। ইন্টারনেটে কার্যত তুলোধোনার শিকার হচ্ছেন বলিউড কোনও তারকার ছেলে বা মেয়ে হয়ে ইন্ডাস্ট্রিতে পায়ের তলার মাটি তৈরি করা অভিনেতারা। এমন এক আবহে আচমকা নিজেকে বলিউডের স্বজনপোষণের শিকার বলে দাবি করলেন সইফ আলি খান। আর তা সামনে আসতেই প্রবল হাসাহাসি শুরু নেটিজেন মহলে।

সইফ একটি সংবাদপত্রে সাক্ষাৎকার দিতে গিয়ে দাবি করেছেন, তাঁকেও স্বজনপোষণের শিকার হতে হয়েছে। কোনও এক অভিনেতার বাবা নাকি সিনেমায় সইফকে না নিয়ে নিজের ছেলেকে নিতে চাপ দিয়েছিলেন। তিনি এও জানান যে তিনি ওই ব্যক্তির নাম নিতে চাননা। তবে তাঁকেও এর শিকার হতে হয়েছে। সইফের এই দাবি সামনে আসতেই একের পর এক আছড়ে পড়তে থাকে হাসাহাসি।


মুহুর্তে পান আপডেট, Join আমাদের WhatsApp Channel

বিখ্যাত অভিনেত্রী শর্মিলা ঠাকুরের ছেলে। প্রাক্তন ভারত অধিনায়ক মনসুর আলি খান পতৌদির ছেলে সইফও স্বজনপোষণের শিকার বলে হাসিঠাট্টা করে একগুচ্ছ মিম ও সমালোচনা ইন্টারনেটে ছড়িয়ে পড়েছে। কেউ লিখেছেন, সইফ নিশ্চয়ই স্বজনপোষণের মানে জানেন না। ওঁকে কেউ যেন দয়া করে বোঝায়। কেউ লিখেছেন, সইফ কি জোক বলছেন? কেউ লিখেছেন, যাঁকে তাঁর মা জাতীয় পুরস্কারও পাইয়ে দিয়েছেন তিনি বলছেন স্বজনপোষণের কথা! আবার কেউ সইফ আলি খানকে অভিনন্দন জানিয়ে লিখেছেন অনন্যা পাণ্ডে যে ইন্সটিটিউট থেকে স্ট্রাগল করেছেন, সইফও সেই ইন্সটিটিউট থেকেই স্নাতক হয়েছেন। — সংবাদ সংস্থার সাহায্য নিয়ে লেখা

Show More

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *