Entertainment

৭৯ বছর বয়সে ফের বাবা হলেন হলিউড সুপারস্টার

৮০ বছর হওয়ার কয়েক মাস আগে ফের তিনি বাবা হলেন। আর সেকথা তিনি নিজেই সকলের সামনে প্রকাশ করেছেন। স্বাভাবিকভাবেই খোঁজ শুরু মা কে?

তিনি বিশ্ব কাঁপানো হলিউড সুপারস্টার। একটা যুগ তৈরি করেছেন তিনি। জিতেছেন অস্কার পুরস্কার। জীবনে সাফল্য তাঁর পদচুম্বন করেছে বারবার। সেই মানুষটি এখন ৮০ বছরের দরজায় কড়া নাড়ছেন।

হালে তাঁর একটি সাক্ষাৎকারে তিনি ৭৯ বছর বয়সে কার্যত চমক দিলেন। যিনি প্রশ্ন করছিলেন তিনিও জানতেন না খবরটা। ফলত তিনি রবার্ট ডি নিরো-কে তাঁর ৬ সন্তান নিয়ে প্রশ্ন করেন।

তখনই রবার্ট ডি নিরো তাঁকে শুধরে দিয়ে বলেন, ৬ নয় ৭। সবে তিনি আরও এক সন্তানের পিতা হয়েছেন। যদিও রবার্ট ডি নিরো এটা পরিস্কার করেননি যে ওই সন্তানের মা কে? ফলে তা নিয়ে জল্পনা শুরু হয়েছে।

২০১৫ সালে ‘দ্যা ইন্টার্ন’ সিনেমার শ্যুটিংয়ের সময় তাঁর সঙ্গে প্রেমের সম্পর্ক তৈরি হয় টিফানি চেন-এর। মনে করা হচ্ছে টিফানির গর্ভেই জন্ম নিয়েছে রবার্টের সপ্তম সন্তান।


সিনেমা জগতের অনেক তারকারই একাধিক বিয়ে, একাধিক প্রেম। সন্তানও একাধিক স্ত্রী বা বান্ধবীর গর্ভে জন্ম নিয়েছে। কিন্তু ৭৯ বছর বয়সে বাবা হয়ে রীতিমত হইচই ফেলে দিয়েছেন এই হলিউড মহাতারকা।

প্রসঙ্গত রবার্ট ডি নিরো-র প্রথম সন্তানের এখন বয়স ৫১ বছর। দ্বিতীয় সন্তানের বয়স ৪৯ বছর। এই ২ সন্তান তাঁর প্রথম স্ত্রী দিয়াহনে অ্যাবট-এর। বিভিন্ন পত্রপত্রিকা সহ সিনেমা সংক্রান্ত পত্রিকাগুলিতে রবার্ট ডি নিরোর-র এই সপ্তম সন্তান নিয়ে সংবাদ প্রকাশিত হয়েছে। এখন খোঁজ চলছে ওই সন্তানের মায়ের। — সংবাদ সংস্থার সাহায্য নিয়ে লেখা

Show Full Article

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

Back to top button