Entertainment

এবার থেকে স্টেজে স্ত্রীর ব্রা পরে নামতে চান বিখ্যাত গায়ক

গায়ক হিসাবে তাঁর খ্যাতি রয়েছে। ফলে তাঁকে অনেক স্টেজ শো করতে হয়। সেখানে আগামী দিনে স্ত্রীর ব্রা পরে নামতে চান বলে জানালেন তিনি।

তাঁকে অনেক স্টেজ শো করতে হয়। সেখানে হাজার হাজার মানুষ তাঁর গান শুনতে হাজির হন। বিশ্বের বিভিন্ন প্রান্তে তাঁর কনসার্ট দেখার জন্য মুখিয়ে থাকেন সকলে।

সেই বিখ্যাত ব্রিটিশ গায়ক রবি উইলিয়ামসকে আগামী দিনে ব্রা পরে স্টেজে দেখা যেতে পারে। এমনটাই জানিয়েছেন গায়ক নিজে।

৪৮ বছর বয়সী এই গায়ক জানিয়েছেন তিনি তাঁর স্ত্রীর ব্রা চেয়ে নিয়ে তা পরে স্টেজে নামতে চান। যাতে তাঁকে আরও সুন্দর লাগে।

একজন পুরুষ হয়ে ব্রা পরে এভাবে স্টেজে নামার কারণ? পাবলিসিটি স্টান্ট? কিন্তু রবি উইলিয়ামস এমন একটা নাম যাঁর আলাদা করে জনপ্রিয়তার দরকার পড়ে না। তিনি এমনিতেই বিশ্বখ্যাত।

রবি জানিয়েছেন আসল কারণ। তাঁর মতে, তাঁর বুক একটু ভারী। ফলে তিনি যখন স্টেজে লাফান তখন তা দুলতে থাকে। যাঁরা তাঁকে দেখছেন তাঁদের কাছে তিনি এজন্য আকর্ষণ হারান।

ভারী বুক দুলতে থাকলে তাঁর পক্ষে স্টেজে সেভাবে লাফানো সম্ভব হচ্ছেনা। তাই তিনি ব্রা পরে নামতে চান। এতে তাঁর পিঠের দিকটাও চাপা থাকবে। আর বুকও এভাবে দুলবে না, তা স্থির থাকবে।

রবি মনে করছেন স্ত্রীর ব্রা পরে এবার থেকে স্টেজে নামলে তাঁর শ্রোতা দর্শকদের কাছে তাঁর আকর্ষণ আরও বাড়বে। যদিও কবে থেকে তিনি ব্রা পরে স্টেজে নামা শুরু করছেন তা এখনও স্পষ্ট করেননি রবি। — সংবাদ সংস্থার সাহায্য নিয়ে লেখা

Show More

Leave a Reply

Your email address will not be published.