Entertainment

শতাধিক মহিলার সঙ্গে শুয়েছেন তিনি, অকপটে জানালেন বিখ্যাত গায়ক

শতাধিক মহিলার সঙ্গে তিনি শুয়েছেন। রাত কাটিয়েছেন। যাঁদের অনেকেই তাঁর পরিচিতও নন। এবার জীবনের ব্যক্তিগত অভিজ্ঞতার কথা খোলাখুলি জানালেন বিখ্যাত গায়ক।

তিনি বিখ্যাত গায়ক। সুদক্ষ গীতিকারও বটে। খেতে ভালবাসেন। সেই সঙ্গে আরও একটি অভ্যাসের কথা নিজেই জানালেন এই গায়ক। একটি সংবাদমাধ্যমে সাক্ষাৎকার দিতে গিয়ে তাঁকে মহিলাদের সঙ্গে সম্পর্ক নিয়ে প্রশ্ন করা হয়েছিল। তাতে তিনি অকপটেই স্ত্রী ছাড়া বহু মহিলার সঙ্গে শোওয়ার কথা জানান।

কত জন? সে প্রশ্নের উত্তরে তিনি একটা আন্দাজ করতে বলেন। ১১০ জন বলায় তিনি সায় দেন। বলেন এই সংখ্যাটা গ্রহণ করা যেতে পারে।

অর্থাৎ তিনি নিজে মুখেই স্বীকার করে নেন শতাধিক মহিলার সঙ্গে বিছানায় রাত কাটিয়েছেন তিনি। শরীর ক্রীড়ায় লিপ্ত হয়েছেন।

ব্রিটিশ গায়ক রবি উইলিয়ামস আরও বলেন, তিনি যেসব মহিলার সঙ্গে শুয়েছেন তাঁরা যে সকলেই তাঁর খুব পরিচিত এমনটা নয়। অনেক মহিলাই অপরিচিত।


রবি উইলিয়ামস বিবাহিত। তাঁর ৪ সন্তান রয়েছে। ৪৯ বছরের এই বিখ্যাত পপ গায়ক জানান, যেদিন তাঁর সঙ্গে তাঁর স্ত্রীর আলাপ হয়েছিল সেদিনই তিনি তাঁর এক পরিচিতের সঙ্গে রাত কাটান।

এমনকি রবি এটাও খোলাখুলি জানিয়েছেন যে একবার তিনি এক নীল ছবির নায়িকার সঙ্গে রাত কাটাতে ওই নায়িকাকে অনুনয় বিনয় করে অনুরোধ করেছিলেন। যাতে তিনি রাজি হয়ে যান।

রবি অবশ্য এখন তাঁর স্ত্রী আইডা-র সঙ্গে সুখে সংসার করছেন। ২০১০ সালে তাঁর বিয়ে হয়। আজকাল তিনি শারীরিক কয়েকটি সমস্যাতেও ভুগছেন বলে জানান রবি। জানান, এখন তিনি ক্লান্তিতে ভোগেন। রাতে ঘুমও আসতে চায়না।‌ — সংবাদ সংস্থার সাহায্য নিয়ে লেখা

Show Full Article

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

Back to top button