Entertainment

সুশান্ত সিং রাজপুত অতীত, এবার কি নতুন সম্পর্কে রিয়া চক্রবর্তী

বলিউড তারকা সুশান্ত সিং রাজপুতের রহস্য মৃত্যুর পর তাঁর প্রেমিকা রিয়া চক্রবর্তীকে নিয়ে নানা প্রশ্ন ওঠে। সেই রিয়া এখন নাকি নতুন করে প্রেমের সম্পর্কে জড়িয়েছেন।

বলিউড তারকা সুশান্ত সিং রাজপুতের সঙ্গে প্রেমের সম্পর্ক ছিল বলি অভিনেত্রী রিয়া চক্রবর্তীর। তাঁদের ঘনিষ্ঠ সম্পর্কের কথা গোটা বলিউড জানত। সেই সুশান্ত সিং রাজপুতের রহস্যজনক মৃত্যুর পর আঙুল উঠেছিল তাঁর প্রেমিকা রিয়ার দিকেই। রিয়ার বিরুদ্ধে উঠেছিল মাদকচক্রে যুক্ত থাকার অভিযোগও। ১ মাস গারদের পিছনেও কাটাতে হয় রিয়াকে।

সুশান্ত সিং রাজপুতের মৃত্যু রহস্যের কিনারা করতে তদন্ত চলতে থাকে। রিয়া এরপর মন দেন অভিনয়ে। ২০২০ সালে সুশান্তের মৃত্যুর পর ২০২১ সালে রিয়াকে দেখা যায় ‘চেহরে’ নামে একটি সিনেমায়।

সেই বলিউড অভিনেত্রী রিয়া চক্রবর্তী এখন নাকি নতুন করে প্রেমে পড়েছেন। এমনই কান পাতলে শোনা যাচ্ছে। এর কারণ সোশ্যাল মিডিয়া পোস্ট। অনলাইন স্টক ট্রেডিং প্ল্যাটফর্ম জিরোধা-র অন্যতম প্রতিষ্ঠাতা নিখিল কামাথের সঙ্গে নাকি প্রেমের সম্পর্ক তৈরি হয়েছে রিয়ার।

এই নিখিল কামাথ ২০২১ সালে প্রেমের সম্পর্কে জড়ান বিশ্ব সুন্দরী প্রতিযোগিতায় ভারতের মুখ উজ্জ্বল করে প্রথম স্থানাধিকার‌ী মানুষী ছিল্লারের সঙ্গে। তাঁদের একসঙ্গে নানা জায়গায় দেখা গিয়েছিল। তাঁরা একসঙ্গে অনেক জায়গায় যানও।


কিন্তু হালফিল দেখা গেছে নিখিল ইন্সটাগ্রামে মানুষীকে আনফলো করেছেন। পাল্টা নিখিলকেও আনফলো করেছেন মানুষী। অন্যদিকে নিখিল আবার মানুষীকে আনফলো করার পরই রিয়া চক্রবর্তীকে ফলো করা শুরু করেছেন ইন্সটাগ্রামে। একইভাবে রিয়াও নিখিলকে ফলো করা শুরু করেছেন।

সব মিলিয়ে টিনসেল টাউনে এমন কানাঘুষো চলছে যে সুশান্ত সিং রাজপুত অতীত, এবার নিখিল কামাথের সঙ্গে প্রেমের সম্পর্ক তৈরি হয়েছে রিয়া চক্রবর্তীর। — সংবাদ সংস্থার সাহায্য নিয়ে লেখা

Show Full Article

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

Back to top button