Entertainment

কীভাবে প্রথম সিনেমায় সুযোগ পেলেন তিনি, সে কাহিনি শোনালেন রবিনা ট্যান্ডন

তাঁর মতে সবটাই ভাগ্য। ভাগ্যে যা লেখা আছে তা হবে। প্রথম সিনেমায় সুযোগ পাওয়ার নাটকীয় কাহিনি বলতে গিয়ে এই ব্যাখ্যাই দিলেন অভিনেত্রী রবিনা ট্যান্ডন।

যে কোনও সফল অভিনেতা অভিনেত্রীর জীবনে প্রথম সুযোগ পাওয়াটা অনেক সময়ই খুব নাটকীয় হয়ে থাকে। সিনেমা জগতের সঙ্গে যুক্ত পরিবার থেকে না এলে তা আরও নাটকীয় হয় বলিউডে।

তবে বলিউডের অন্যতম পরিচিত চিত্রপরিচালকের কন্যা হয়েও অভিনেত্রী রবিনা ট্যান্ডনের ক্ষেত্রেও যে তার অন্যথা হয়নি তা তাঁর প্রথম সুযোগ পাওয়ার কাহিনি থেকেই পরিস্কার। যা নিজে মুখে বললেন রবিনা।

রবিনা ট্যান্ডন বলিউডে পা দেন ১৯৯১ সালে পাত্থর কে ফুল সিনেমা দিয়ে। প্রথম সিনেমাতেই রবিনার নায়ক ছিলেন সলমন খান। কিন্তু রবিনা কীভাবে পেলেন সেই সুযোগ?

রবিনা জানান কলেজে পড়ার সময় থেকেই তিনি অ্যাডগুরু বলে পরিচিত প্রহ্লাদ কক্করের সহকারী হিসাবে কাজ করছিলেন। সেখানে যখনই কোনও মডেল পাওয়া যেত না প্রহ্লাদ কক্কর রবিনাকে মডেল করে দাঁড় করিয়ে দিতেন। তার জন্য রবিনা একটা টাকাও পারিশ্রমিক পেতেন না।


তেমনই একটি বিজ্ঞাপনের শ্যুটিংয়ে বান্দ্রায় রবিনাকে মডেল করে দাঁড় করিয়ে দেন প্রহ্লাদ কক্কর। সেই সময় রবিনা কোনওভাবে প্রযোজক বান্টি ওয়ালিয়ার নজরে পড়ে যান। বান্টি রবিনার কথা সলমন খানকে জানান।

পরে সলমন খানকে নিয়ে বান্টি রবিনার সঙ্গে দেখাও করতে আসেন। যদিও সেদিন সলমন নিজে রবিনার সঙ্গে কথা বলেননি, কিন্তু দূরে দাঁড়িয়ে তাঁকে লক্ষ্য করেন। এই ঘটনার পর রবিনার বাবা একটি ফোন পান সেলিম খানের কাছ থেকে। সুযোগ হয় পাত্থর কে ফুল সিনেমায়। — সংবাদ সংস্থার সাহায্য নিয়ে লেখা

Show Full Article

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

Back to top button