Entertainment

একবার বই পড়া শুরু করলে এই কাজটা করতে পারেননা রশ্মিকা মন্দানা

দেশের প্রথমসারির অভিনেত্রীদের তালিকায় তাঁর নাম ঝলমল করছে। একের পর এক সিনেমায় সাফল্য। সেই অভিনেত্রী যে এমন বইয়ের পোকা তা কারও জানা ছিলনা।

সিনেমা, ওটিটি, টিভি, সোশ্যাল মিডিয়া মিলে দেশজুড়ে মানুষের বই পড়ার প্রবণতা কমিয়ে দিয়েছে। এখন বই পড়তে ভালবাসেন, বই নিয়ে থাকেন, এমন মানুষের সংখ্যা খুঁজে পাওয়া ভার। সেখানে পর্দার এক ডাকসাইটে নায়িকা কিনা অবসর সময় বই নিয়ে কাটাতে ভালবাসেন।

যা তিনি নিজেই স্বীকার করেছেন। নিজেকে বই পোকা বলতেও এতটুকু দ্বিধা বোধ করেননি তিনি। তিনি বই পোকাই বটে। কারণ একটা বই পড়তে শুরু করলে তিনি যেটা করতে পারেননা সেটা বই পোকারাই একমাত্র করে থাকেন।

দক্ষিণের পুষ্পা থেকে বলিউডের অ্যানিম্যাল, একের পর এক সিনেমায় দাপটে অভিনয় করা অভিনেত্রী রশ্মিকা মন্দানা জানিয়েছেন, তিনি বই পোকা। তিনি একবার একটা বই পড়তে শুরু করলে তা শেষ না করে থামতে পারেননা।

সোশ্যাল মিডিয়ায় তিনি একথাও জানিয়েছেন ইদানিংকালের মধ্যে তিনি সপ্তম বইটি শেষ করছেন। বিখ্যাত লেখিকা অ্যানা হুয়াং-এর লেখা কিং অফ ওয়ার্থ বইটি পড়ছেন তিনি।


দক্ষিণের আল্লু অর্জুনের সঙ্গে রশ্মিকার হইচই ফেলে দেওয়া সিনেমা পুষ্পা সিরিজের দ্বিতীয় ভাগ পুষ্পা ২: দ্যা রুল মুক্তি পেতে চলেছে। এছাড়া তাঁর দ্যা গার্লফ্রেন্ড তালিকায় রয়েছে।

দক্ষিণ ভারত ও বলিউড ২ জায়গাতেই চুটিয়ে সুযোগ পাচ্ছেন রশ্মিকা। ফলে ব্যস্ততা যে থাকে তা বলার অপেক্ষা রাখে না। তার মধ্যেও যে তিনি বই পড়ার সময় বার করে নেন তা তাঁর বইয়ের প্রতি ভালবাসাকেই প্রমাণ করে। — সংবাদ সংস্থার সাহায্য নিয়ে লেখা

Show Full Article

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

Back to top button