Entertainment

হাতের মুঠোয় স্বপ্নের নায়িকা, উপরি পাওনা নায়িকার হাত থেকে উপহার

নায়িকারা সাধারণত পর্দাতেই দেখা দেন। বেশি লোকচক্ষুর সামনে আসেন না। তবে সময় বদলাচ্ছে। এক স্বপ্নের নায়িকাকে কাছে পেলেন অনুরাগীরা। পেলেন উপহারও।

একটা সময় ছিল যখন নায়িকারা কখনও চর্মচক্ষে সাধারণ মানুষের সামনে ধরা দিতেন না। তাঁরা থাকতেন পর্দায় লাস্যময়ী স্বপ্নের নায়িকা হয়েই। অনুরাগীরাও তাঁর রূপে, অভিনয়ে মুগ্ধ হয়ে থাকতেন পর্দায় দেখেই।

তবে সময় বদলাচ্ছে। এখন নায়িকারা অনেকেই কিছুটা হলেও সাধারণের সামনে আসেন। এমনই এক জনপ্রিয় স্বপ্নের নায়িকা ধরা দিলেন অনুরাগীদের কাছে।

বেশ কয়েকজন অনুরাগীর সঙ্গে দেখা করার ইচ্ছা তিনি নিজেই পোষণ করেছিলেন। তারপর তাঁদের সঙ্গে দেখাও করেন। যাঁদের সঙ্গে দেখা করেন তাঁদের হাতে একটি করে গাছের চারা তুলে দেন তিনি। স্বপ্নের নায়িকার সঙ্গে দেখা হওয়া আবার তাঁর কাছ থেকে উপহার পাওয়ায় আপ্লুত রাশি খান্নার অনুরাগীরা।

রাশি খান্না দক্ষিণী সিনেমার ব্যস্ত ও জনপ্রিয় নায়িকা হলেও তাঁকে চেনেন ভারতের প্রায় সব প্রান্তের মানুষ। দক্ষিণী সিনেমার হিন্দি ভাষায় ডাব হওয়া এবং ওটিটি-র হাত ধরে রাশি খান্নার জনপ্রিয়তা যথেষ্ট।


নতুন প্রজন্মের সুন্দরী নায়িকাদের মধ্যে রাশি অবশ্যই প্রথম সারিতে জায়গা করে নিয়েছেন। হিন্দি সিনেমাতেও তাঁকে দেখা গেছে।

২০১৩ সালে মাদ্রাজ কাফে নামে একটি হিন্দি সিনেমার হাত ধরেই তাঁর রূপোলী জগতে পদার্পণ। তারপর অবশ্য হিন্দি সিনেমা কম, দক্ষিণী সিনেমাই চুটিয়ে করেছেন রাশি।

রুদ্র নামে একটি ওয়েব সিরিজে রাশি খান্নার অভিনয় দেশের মানুষকে চমকিত করেছে। আপাতত এই সুন্দরী নায়িকা ব্যস্ত ২টি দক্ষিণী সিনেমা নিয়ে। — সংবাদ সংস্থার সাহায্য নিয়ে লেখা

Show Full Article

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

Back to top button