Entertainment

বেয়ার গ্রিলসকে সটান চুমু খেয়ে বসলেন বলিতারকা রণবীর সিং

বেয়ার গ্রিলস নামটা এখন অনেকের কাছেই পরিচিত। সেই বেয়ার গ্রিলসকে সটান চুমু খেয়ে বসলেন বলিউড তারকা রণবীর সিং। যার হাত ধরে বিতর্কও দানা বাঁধল।

বেয়ার গ্রিলস নামটা এখন অনেকের জানা। ব্রিটিশ অ্যাডভেঞ্চারর বেয়ার গ্রিলস ম্যান ভার্সেস ওয়াইল্ড নামে একটি টিভি সিরিজের জন্য বিখ্যাত। জঙ্গলের মাঝে তাঁর অ্যাডভেঞ্চার অভিভূত করে অনেককে। স্বয়ং প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদীকে নিয়েও বেয়ার গ্রিলস একটি এপিসোড করেছেন।

এবার তাঁর সঙ্গে জঙ্গলে অ্যাডভেঞ্চারে গিয়েছিলেন বলিউড তারকা রণবীর সিং। সেখানেই রণবীর বেয়ার গ্রিলসকে টারজান এবং মোগলি বলে অভিহিত করেন।

তারপর অতিউৎসাহে বেয়ার গ্রিলসের গালে ও ঘাড়ে চুমু খেতে থাকেন। যা স্বভাবতই অস্বস্তিতে ফেলে বেয়ার গ্রিলসকে। এদিকে এই ছবি ভাইরাল হয়ে যায়। যা নিয়ে বিতর্কও চরমে ওঠে।

অনেক নেটিজেনই রণবীরকে এই কাণ্ডের জন্য কটাক্ষ করেছেন। সার্বিয়ায় একটি বিরল ফুলের সন্ধানে বেয়ার গ্রিলসের সঙ্গে পাড়ি দেন রণবীর। এটাই ছিল ম্যান ভার্সেস ওয়াইল্ড-এর রণবীরকে নিয়ে এপিসোড।

সেখানে প্রথমেই বেয়ার গ্রিলসকে চুমু খেয়ে পুরো ফোকাসটা ওই চুমুতেই আটকে দেন রণবীর। এখন যা নিয়ে তুমুল চর্চা চলছে সোশ্যাল মিডিয়ায়। অধিকাংশ মানুষই রণবীরের আচরণের সমালোচনা করেছেন।

বেয়ার গ্রিলসকে রণবীর সিংয়ের চুমু খাওয়া এখন এতটাই প্রচার পেয়েছে যে তা নিয়ে মিম পর্যন্ত তৈরি হতে শুরু করেছে। অনেকেই মিম তৈরি করে সোশ্যাল মিডিয়ায় শেয়ার করছেন। যা হুহু করে ছড়িয়েও পড়ছে। বাজিরাও মস্তানি বা সিম্বা তারকা কিন্তু চুমুর হাত ধরে কম প্রচার পেলেননা। — সংবাদ সংস্থার সাহায্য নিয়ে লেখা

Show More

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

Back to top button