Entertainment

বিয়ের অ্যালবাম পুড়িয়ে দিয়েছেন রণবীর, কেন বললেন অনুরাগীরা

বিয়ের ছবি সবার কাছেই এক অন্য অনুভূতি। অত্যন্ত ব্যক্তিগত আনন্দের জায়গা। সেই বিয়ের অ্যালবাম নাকি পুড়িয়ে দিয়েছেন রণবীর। কেন এমনটা বললেন ভক্তেরা।

যবে থেকে ছবিতোলা আবিষ্কার হয়েছে তবে থেকে মানুষের জীবনের খুব স্পর্শকাতর ভাল লাগার জিনিস হল বিয়ের অ্যালবাম। বিয়ের অ্যালবামের যত বয়স বাড়ে ততই যেন তা আরও আপনার হয়। আরও স্মৃতিমেদুর হয়ে ওঠে।

এখন সেই অ্যালবাম ডিজিটাল অ্যালবামের রূপ নিলেও তার আনন্দ একই রয়ে গেছে। বলিউডের সেলেব্রিটি দম্পতি রণবীর সিং ও দীপিকা পাড়ুকোনের ২০১৮ সালের নভেম্বরে বিয়ে হয় ইতালিতে। যাকে এখন বলা হয় ডেসটিনেশন ওয়েডিং।


পড়ুন আকর্ষণীয় খবর, ডাউনলোড নীলকণ্ঠ.in অ্যাপ

সেই বিয়ের নানা মুহুর্তের ছবি রণবীর সিংয়ের ইন্সটাগ্রাম অ্যাকাউন্টে এতদিন দেখতে পাচ্ছিলেন তাঁর ফলোয়াররা। কিন্তু আচমকাই দীপিকার সঙ্গে বিয়ের সব ছবি ডিলিট করে দিয়েছেন বা মুছে দিয়েছেন রণবীর।

যদিও এটা পরিস্কার নয় তিনি সেগুলি সোশ্যাল মিডিয়া থেকে মুছে দিয়েছেন, নাকি সেগুলিকে আর্কাইভে পাঠিয়ে দিয়েছেন। সেটা পরিস্কার না হলেও রণবীরের ভক্তদের কাছে তিনি ওগুলো মুছেই দিয়েছেন।

আর তা নিয়েই চর্চা শুরু হয়ে গেছে। তাঁর ভক্তদের একাংশের মতে, রণবীর তাঁর বিয়ের অ্যালবাম নাকি পুড়িয়ে দিয়েছেন এভাবে।

দীপিকা পাড়ুকোন অবশ্য আগেই তাঁর বিয়ের ছবি আর্কাইভে পাঠিয়ে দিয়েছেন। কিন্তু রণবীর তাই করেছেন, নাকি মুছে দিয়েছেন তা নিয়েও জোর চর্চা শুরু হয়েছে। করলে বা কেন করেছেন তা নিয়েও নানা জল্পনা শুরু হয়েছে।

এদিকে রণবীর ও দীপিকা তাঁদের পরিবারে নতুন সদস্যের আগমনের অপেক্ষায় এখন দিন গুনছেন। তাঁদের প্রথম সন্তানের আনন্দ পেতে অধীর অপেক্ষায় দম্পতি। — সংবাদ সংস্থার সাহায্য নিয়ে লেখা

Show Full Article

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

Back to top button