Entertainment

লতা মঙ্গেশকরকে নিয়ে মুখ খুললেন রানু মণ্ডল

কিংবদন্তী গায়িকা লতা মঙ্গেশকরের গান গেয়ে আপাতত তিনি সোশ্যাল মিডিয়া সেলেব্রিটি। রাণাঘাট স্টেশনে বসে গান গাওয়া রানু মণ্ডলের জীবন বদলে গিয়েছে মুহুর্তে। হিমেশ রেশমিয়ার মত গায়ক-সঙ্গীত পরিচালক তাঁকে দিয়ে তাঁর সিনেমায় গান গাইয়েছেন। সেই রানু মণ্ডলের নাম যে লতা মঙ্গেশকরের কাছেও পৌঁছেছে তা বলার অপেক্ষা রাখেনা। রানু মণ্ডলের নাম না করে লতা মঙ্গেশকর জানিয়েছিলেন, নকল করাটা কোনও শিল্প নয়। নকল করে সাফল্য দীর্ঘস্থায়ী হয়না। তাঁর গান হোক বা কিশোর কুমার বা মহম্মদ রফি বা মুকেশ বা আশা ভোঁসলের গান গেয়ে কেউ কিছুদিনের জন্য নাম করতে পারেন। কিন্তু বেশি দিনের জন্য নয়।

লতা মঙ্গেশকরের সেই কথা শোনার পর অনেকে সোশ্যাল সাইটে বলেন রানু মণ্ডলকে নিয়ে বলার সময় আরও একটু সহৃদয় হতে পারতেন লতা মঙ্গেশকর। তারপর অবশ্য আর বিষয়টা নিয়ে কথাবার্তা এগোয়নি। এবার লতা মঙ্গেশকরের মন্তব্যের পর লতা মঙ্গেশকরকে নিয়ে মুখ খুললেন রানু মণ্ডল। রানু জানিয়েছেন তিনি চিরকালই লতা মঙ্গেশকরের জুনিয়র থাকবেন।

রানু জানান, লতা মঙ্গেশকর তাঁর চেয়ে বয়সে বড়। ছিলেন, আছেন, থাকবেন। তাই তিনি চিরকালই তাঁর জুনিয়র থেকে যাবেন। ছোট থেকেই লতা মঙ্গেশকরের গলা যে তাঁর পছন্দ ছিল তাও জানিয়েছেন রানু। ইতিমধ্যেই হিমেশ রেশমিয়ার সুরে ২টি গান রেকর্ড করে ফেলেছেন রানু মণ্ডল। নানা জায়গায় ডাক পড়ছে তাঁর। সোশ্যাল সাইটে তাঁর গান হটকেকের মত চলছে। — সংবাদ সংস্থার সাহায্য নিয়ে লেখা

Show More

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

Back to top button