Entertainment

সাজিদ খান তাঁর স্তনের মাপ জানতে চেয়েছিলেন, দাবি করলেন অভিনেত্রী রানি চ্যাটার্জী

পরিচালক সাজিদ খানের বিরুদ্ধে একের পর এক অভিযোগ সামনে আসছে। আর সবই করছেন অভিনেত্রীরা। এবার মুখ খুললেন অভিনেত্রী রানি চ্যাটার্জী।

২০১৩ সালে তখন হিম্মতওয়ালা-র শ্যুটিং চলছিল। সে সময় পরিচালক সাজিদ খান চাইছিলেন অভিনেত্রী রানি চ্যাটার্জী ওই সিনেমায় ধোঁকা ধোঁকা গানটির সঙ্গে একটি ডান্স নাম্বার করুন।

তিনি রানির সঙ্গে যোগাযোগ করেন। রানিকে তিনি ফোনে ডেকে পাঠান তাঁর বাড়িতে। এমনই দাবি করেছেন ভোজপুরী সিনেমার সুপারস্টার নায়িকা রানি চ্যাটার্জী।

তিনি দাবি করেন, ফোনে সাজিদ খান তাঁকে একা আসতে অনুরোধ করেন। সঙ্গে পিআর বা ম্যানেজারকে আনতে বারণ করেন। রানি তাই করেন। একাই সাজিদ খানের বাড়িতে হাজির হন।

সেখানে রানির সঙ্গে কথা বলার সময় তাঁকে সাজিদ জানান যে গানটিতে তিনি নাচবেন তাতে তাঁকে ছোট লেহেঙ্গা পরতে হবে। সাজিদ তাই রানির পা দেখতে চান।


একটু অস্বস্তিকর হলেও এটা অডিশনের অংশ ভেবে পা দেখান রানি। এরপর আরও কয়েকটা কথার পর রানির দাবি, সাজিদ তাঁকে জিজ্ঞেস করেন তাঁর স্তনের মাপ কত?

সাজিদ এও জানতে চান তিনি কতদিন অন্তর শারীরিক মিলন করেন। এরপর আর ওই বাড়িতে থাকতে পারেননি রানি। বাড়ি ছেড়ে বেরিয়ে আসেন। ওই সিনেমায় তিনি অভিনয়ও করেননি।

পরিচালক সাজিদ খান এবার বিগ বস ১৬-র এক আবাসিকও। কিন্তু তাঁর বিরুদ্ধে একের পর এক অভিনেত্রী মুখ খুলে চলেছেন। এবার সেই তালিকায় যুক্ত হলেন ভোজপুরী সিনেমার অতি জনপ্রিয় নায়িকা রানি চ্যাটার্জী। — সংবাদ সংস্থার সাহায্য নিয়ে লেখা

Show Full Article

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

Back to top button