Entertainment

২২ কেজি কমিয়ে ঘোড়ায় চড়ে শ্যুটিং অভিনেতাকে পাঠিয়ে দিল হাসপাতালে

বলিউডে তাঁর অভিনয় নিজের একটা আলাদা জায়গা করে নিয়েছে। অভিনয়ের প্রতি ভালবাসা এবং কঠোর সংযম মেনে চলা এই অভিনেতা ঘোড়ায় চড়তেই চরম অভিজ্ঞতার সাক্ষী হলেন।

সিনেমার জন্য অভিনেতাদের সেই চরিত্রের মত হয়ে উঠতে হয়। এজন্য কখনও মোটা হওয়া, কখনও রোগা হওয়া, কখনও দাড়ি গোঁফ বাড়ানো, কখনও কমানো সহ শরীরের নানা মাপজোক পরিবর্তন করতে হয়। সেজন্য পরিশ্রমও করতে হয়। মানতে হয় কঠোর সংযম।

তবে অভিনয়ের প্রতি মনঃসংযোগ ও ভালবাসা কয়েকজন অভিনেতাকে নিজের একটা আলাদা জায়গা করে নিতে সাহায্য করে। তেমনই এক অভিনেতা রণদীপ হুডা।

রণদীপ এখন ব্যস্ত ‘সাভারকর’ সিনেমার শ্যুটিংয়ে। এই সিনেমার শ্যুটিংয়ের জন্য তাঁকে চেহারা আমূল বদলে ফেলতে হয়েছে। এজন্য ২২ কেজি ওজন ঝরিয়ে ফেলেছেন অভিনেতা। কঠোর খাদ্যাভ্যাসের মধ্যে তাঁকে থাকতে হচ্ছে।

এরমধ্যেই রণদীপ শ্যুটিং করতে উঠেছিলেন ঘোড়ার পিঠে। আর ঘোড়ার পিঠে উঠতেই ঘটে ঘটনাটা। ঘোড়ার পিঠে বসে শ্যুটিং করার সময় আচমকা অজ্ঞান হয়ে যান অভিনেতা।

অজ্ঞান হয়ে গড়িয়ে পড়েন ঘোড়ার পিঠ থেকে। দ্রুত সকলে ছুটে যান তাঁর কাছে। রণদীপকে নিয়ে যাওয়া হয় মুম্বইয়ের কোকিলাবেন ধীরুভাই আম্বানি হাসপাতালে।

চিকিৎসকেরা পরীক্ষার পর রণদীপ হুডাকে সম্পূর্ণ বিশ্রামের পরামর্শ দিয়েছেন। রণদীপ হাঁটুতে আঘাত পেয়েছেন। সেই আঘাত যথেষ্ট গুরুতর।

এর আগেও রাধে সিনেমার শ্যুটিংয়ের সময় রণদীপ হাঁটুতে আঘাত পান। ঘোড়ার পিঠ থেকে পড়ে গিয়ে ফের সেই হাঁটুতেই আঘাত পেলেন তিনি। তাঁর হাঁটুর অপারেশনও করতে হতে পারে বলে মনে করছেন চিকিৎসকেরা। — সংবাদ সংস্থার সাহায্য নিয়ে লেখা

Show More

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *