Entertainment

বিমানবন্দরে খালি পায়ে হেঁটে গেলেন বিখ্যাত হিরো, পিছনে রয়েছে অন্য কারণ

বিমানবন্দরে কাউকে খালি পায়ে হাঁটতে দেখা যায় কি? দেখা গেলে তাঁর দিকে অবাক চোখে মানুষ তাকাবেনই। কিন্তু এক সুপারস্টার খালি পায়েই হেঁটে গেলেন বিমানবন্দরে।

কালো গাড়িটা থেকে যিনি নামলেন তিনি এখন আর কোনও প্রাদেশিক সিনেমার নায়ক নন, তিনি এখন ভারতজুড়েই এক বিখ্যাত মুখ। তিনি সুপারস্টার।

এখন আরও এক ধাপ এগিয়ে অস্কারের মঞ্চে তাঁর অভিনীত গান সেরা ৫-এ জায়গা করে নিয়েছে। এখন দেখার সেটা ১ নম্বর হতে পারে কিনা!

আগামী ১২ মার্চ অস্কারের মঞ্চ সেজে উঠবে তারকাখচিত উজ্জ্বলতায়। সেখানেই চূড়ান্ত ফল। তার আগে দক্ষিণী সুপারহিট সিনেমা আরআরআর-এর অন্যতম নায়ক রাম চরণকে দেখা গেল মার্কিন যুক্তরাষ্ট্রের দিকে উড়ে যেতে। তিনি যখন গাড়ি থেকে বিমানবন্দরে বিমান ধরতে নামেন তখন কালো পোশাক কালো মাস্কের সঙ্গে বেমানান ছিল তাঁর খালি পা।

এমন এক সুপারস্টার আমেরিকা উড়ে যাওয়ার বিমান ধরতে হঠাৎ খালি পায়ে কেন? এ ছবি দ্রুত সোশ্যাল সাইটে ছড়িয়ে পড়ে। জানা যাচ্ছে, রাম চরণ হলেন ভগবান আয়াপ্পার ভক্ত। তিনি প্রতিবছরই আয়াপ্পা দীক্ষা পালন করেন। যার অনেক নিয়ম রয়েছে।


সেসব নিয়মের মধ্যে খালি পায়ে থাকার নিয়মও রয়েছে। সেই নিয়মই পালন করছেন রাম চরণ। তাই বিমানবন্দরেও তাঁকে দেখা গেছে খালি পায়ে। খালি পায়েই তিনি বিমানবন্দর পার করে বিমানে ওঠেন। পাড়ি দেন আমেরিকা।

এখন গোটা ভারত চেয়ে আছে এটা দেখার জন্য যে অস্কারের মঞ্চে পরিচালক রাজামৌলি ও ২ সুপারস্টার রাম চরণ ও জুনিয়র এনটিআর-এর সাড়া জাগানো সিনেমা আরআরআর-এর গান ‘নাতু নাতু’ অ্যাকাডেমি পুরস্কার হাতে তুলতে পারে কিনা। — সংবাদ সংস্থার সাহায্য নিয়ে লেখা

Show Full Article

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

Back to top button