Entertainment

১৪ ঘণ্টা জলের তলায় কাটালেন বলিউড সুন্দরী রাকুল প্রীত সিং

জলের তলায় দীর্ঘ সময় কাটানোর জন্য দক্ষতার প্রয়োজন। যাঁরা দিনের পর দিন এই অভ্যাস করছেন তাঁরা করতে পারেন। কিন্তু রাকুল প্রীতের জন্য এটা একটা চ্যালেঞ্জ ছিল।

জলের তলায় থাকাটা একটা পারদর্শিতা। যা অভ্যাসের মধ্যে দিয়ে তৈরি হয়। বহুদিনের পরিশ্রমে একজন এই দক্ষতা অর্জন করেন। কিন্তু বলিউড তারকা রাকুল প্রীত সিং এর সঙ্গে অভ্যস্ত নন। কিন্তু সিনেমায় তাঁর কাছ থেকে জলের তলায় আড়াই মিনিট কাটানোর শট চাইছিলেন পরিচালক।

রাকুল প্রীত সেই চ্যালেঞ্জ নেওয়ার প্রস্তুতি শুরু করে দেন। ১ মাস আগে থেকেই তিনি জলের তলায় কাটানো অভ্যাস করতে থাকেন।

বিশেষজ্ঞ ট্রেনারের পরামর্শে চলতে থাকে ট্রেনিং। প্রতিদিন নিয়ম করে চলে অভ্যাস। রাকুল প্রীত সিং স্কুবা ডাইভিং করতে থাকেন প্রতিদিন। এভাবে ১ মাস কাটানোর পর আসে শ্যুটিংয়ের দিন।

সেদিন দুপুর ২টোয় জলে নামেন রাকুল প্রীত। শ্যুটিং এগোতে থাকে। সিনেমায় জলের তলায় তাঁর সকাল ও রাতের শট ছিল। ফলে শ্যুটিং ভোর ৪টে পর্যন্ত চলে।


দুপুর ২টো থেকে ভোর ৪টে, মোট ১৪ ঘণ্টা ওই জলেই কাটান রাকুল প্রীত সিং। জল ছিল ঠান্ডা। তাই কিছুক্ষণ অন্তরই তাঁর গায়ে গরম জল ঢেলে দিচ্ছিলেন ইউনিটের লোকজন। যাতে শরীর ঠান্ডা না হয়ে যায়।

সেইসঙ্গে ক্লোরিনের জন্য চোখ জ্বালাও করছিল। এতকিছু সহ্য করেও শট ওকে করতে ১৪ ঘণ্টা জলে কাটান বলিউড সুন্দরী রাকুল প্রীত।

‘আই লাভ ইউ’ সিনেমায় রাকুল প্রীত সিং-এর এই জলের তলার শট হয়তো অনেকেই দেখবেন। কিন্তু তার পিছনে যে কঠিন পরিশ্রম অভিনেত্রী করলেন তা তারিফ যোগ্য। — সংবাদ সংস্থার সাহায্য নিয়ে লেখা

Show Full Article

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

Back to top button