Entertainment

বিখ্যাত অভিনেতার মোটা টাকা নিয়ে বেপাত্তা সেনা সাজা ঠগ

ভারতীয় সেনাবাহিনীতে কর্মরত বলে পরিচয় দিয়ে বলিউডের বিখ্যাত অভিনেতার কাছ থেকে মোটা টাকা নিয়ে পালাল এক ঠগ। মাথায় হাত অভিনেতার।

তিনি তাঁর একটি ফ্ল্যাট বিক্রি করতে চান। তাই ফ্ল্যাট বিক্রি সংক্রান্ত বিজ্ঞাপন অনলাইনে প্রকাশ করেন। যা দেখে তাঁর কাছে ফোনও আসছিল। একটি ফোনে বিখ্যাত ওই অভিনেতাকে ওপারে থাকা মানুষটি জানায় সে ভারতীয় সেনাবাহিনীতে কাজ করে। সে ফ্ল্যাটটি কিনতে ইচ্ছুক।

এর আগেও ওই বলিউড অভিনেতা এক সেনাবাহিনীতে কর্মরত ব্যক্তিকে তাঁর অন্য একটি সম্পত্তি বেচেছিলেন। কোনও সমস্যা হয়নি। তাই ফের ভারতীয় সেনাবাহিনীর কেউ ফোন করায় তিনি রাজি হন। পুনের ফ্ল্যাটটি ৮৭ লক্ষ টাকায় বিক্রির জন্য রফা হয়। এরপর যে কিনতে চায় সে দেখা করে ওই অভিনেতার সঙ্গে।


আকর্ষণীয় খবর পড়তে ডাউনলোড করুন নীলকণ্ঠ.in অ্যাপ

২ জনে কথা হয়। সেখানেই ওই ব্যক্তি কাগজপত্র দেখিয়ে নিশ্চিত করে যে সে ভারতীয় সেনাবাহিনীতেই কাজ করে। বিখ্যাত কৌতুক অভিনেতা রাকেশ বেদী সেসব কাগজ দেখার পর ফ্ল্যাট বিক্রি পাকা করে ফেলেন।

ওই ব্যক্তি এরপর জানায় সে তার আর্মি অ্যাকাউন্ট থেকেই পুরো টাকা দেবে। এজন্য রাকেশ বেদীকে কিছু টাকা পরীক্ষামূলক ভাবে জমা করতে হবে। যা সে ফেরত দিয়ে দেবে।

প্রথমে ৫০ হাজার টাকা পাঠান ৬৯ বছরের অভিনেতা। যা ফেরত না পেয়ে রাকেশ ফোন করেন ওই ব্যক্তিকে। সে জানায় এমনটা হওয়ার কথা নয়। সে এও বলে, এবার যেন রাকেশ তাঁর স্ত্রীর অ্যাকাউন্ট থেকে টাকা পাঠান। সেখান থেকে প্রথমে ১৫ হাজার ও পরে ১০ হাজার টাকা পাঠান রাকেশ।

এরপরও সেই টাকা ফেরত না আসায়, রাকেশ ফের ফোন করেন নিজেকে সেনাকর্মী বলে পরিচয় দেওয়া ওই ব্যক্তিকে। কিন্তু আর সে ফোন কেউই ধরেনি।

রাকেশ বেদীর বুঝতে অসুবিধা হয়নি যে তিনি এক ঠগের পাল্লায় পড়ে ৮৫ হাজার টাকা পাঠিয়ে ফেলেছেন। অগত্যা তিনি পুলিশে অভিযোগ দায়ের করেন। কিন্তু এখনও সেনা পরিচয় দেওয়া ওই ঠগ বেপাত্তা। — সংবাদ সংস্থার সাহায্য নিয়ে লেখা

Show More

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *