Entertainment

রজনীকান্তের দীর্ঘ যৌবনের গোপন কথা ফাঁস করে দিলেন প্রাণের বন্ধু

এতদিন কাউকে একথা জানতে দেননি রজনীকান্ত। কিন্তু আর তা গোপন রইল না। তাঁর প্রাণের বন্ধুই সেই গোপন কথা ফাঁস করে ফেললেন।

মেগাস্টার রজনীকান্তের নতুন সিনেমা জেলার মুক্তি পাওয়ার পরই সুপারহিট। এই ৭৩ বছর বয়সেও তিনি পর্দায় আসা মানেই সিনেমা হিট। এমনই তাঁর জাদু। এখনও পর্দায় টগবগে তরুণের মত উচ্ছল রজনীকান্ত। এনার্জির এতটুকু খামতি নেই। ৭৩ বছর বয়সেও এমন ২৩ বছরের তারুণ্য আসে কোথা থেকে! কীভাবে নিজেকে এমন ঝকঝকে এবং টগবগে রাখেন রজনীকান্ত?

এ প্রশ্ন অনেকের মাথাতেই ঘোরে। এমনকি তাঁর হাঁটুর বয়সী নায়করাও ভেবে পান না তাঁরা সিনেমা করলে হিট হওয়া নিয়ে চিন্তায় থাকেন। আর রজনীকান্ত ৭৩ বছরেও চুটকিতে হিট সিনেমা করে ফেলেন।

জেলার নিয়ে কথার ফাঁকে রজনীকান্তের এমন ঝকঝকে থাকার গোপন কথাটা বলে ফেলেন তাঁর পরম বন্ধু বেঙ্গালুরু নিবাসী রাজ বাহাদুর। তিনিই রজনীকান্তের এই রূপটানের গোপন কথা ফাঁস করে দিয়েছেন।

রাজ বাহাদুর জানান এ সবই হিমালয়ের দান। রজনীকান্ত মাঝেমাঝেই হিমালয়ে চলে যান। সেখানে সাধুদের সঙ্গে দেখা করেন। তাঁদের কাছে উপদেশ নেন।


এই হিমালয় নিবাসী সাধুরাই নানা অজানা শিকড় রজনীকান্তকে খেতে দেন। ওই শিকড়ের জোরেই রজনী ৭৩ বছরেও ২৩ বছরের তরুণ থাকতে পারছেন। এই সব শিকড় আদপে ওষধি গাছগাছড়ার অংশ। যেগুলির ম্যাজিকের মত গুণ ওই সাধুদের রপ্ত আছে।

এবার প্রবল বর্ষায় যখন নাজেহাল ছিল উত্তর ভারত, তখন মানা সত্ত্বেও রজনীকান্ত চলে গিয়েছিল হিমালয়ে। সেখানে গেলে রজনী ধ্যানও করেন বলে জানিয়েছেন তাঁর বন্ধু। প্রসঙ্গত রাজ বাহাদুর ও রজনীকান্তের বন্ধুত্ব ৫৩ বছরের। যা আজও অটুট। তাঁরা এখনও অভিন্ন হৃদয় বন্ধু। — সংবাদ সংস্থার সাহায্য নিয়ে লেখা

Show Full Article

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

Back to top button