Entertainment

স্বামী নন, অন্য একজনের সঙ্গে ভ্যালেন্টাইনস ডে কাটাতে চান প্রিয়াঙ্কা চোপড়া

স্বামী নিক জোনাসের সঙ্গে ভ্যালেন্টাইনস ডে নয়, বরং অন্য কারও সঙ্গে এবার ওই ভালবাসার দিনটি কাটাতে চাইছেন প্রিয়াঙ্কা চোপড়া। নিজেই জানালেন তাঁর নাম।

ভারতীয় সিনেমায় প্রিয়াঙ্কা চোপড়া নামটা পুরনো হতে বসেছে। তিনি আর বলিউডে সেভাবে সিনেমা করেন না। অভিনয় জীবনটা বিদেশে কাজের মধ্যেই কাটছে তাঁর।

স্বামী নিক জোনাসের সঙ্গে সুখী দাম্পত্য প্রিয়াঙ্কার। এরমধ্যেই কিন্তু প্রিয়াঙ্কা জানালেন তিনি এবার ভ্যালেন্টাইনস ডে বিশেষভাবে কাটাতে চান। কার সঙ্গে কাটাতে চান তাও জানালেন খোলাখুলি।

তবে সেই নামটা নিক জোনাস নয়। তাহলে কি প্রিয়াঙ্কা অন্য কারও প্রেমে পড়লেন? নিকের সঙ্গে সম্পর্কের কি অবনতি হল কোনও কারণে? অবশ্যই গুঞ্জনের অবকাশ রয়েছে প্রিয়াঙ্কার কথায়।

প্রিয়াঙ্কা অবশ্য যাঁর নাম জানিয়েছেন তিনি প্রিয়াঙ্কার ভাল বন্ধু সিলিন ডিয়ন। চেনা লাগছে নামটা? চেনা লাগারই কথা। কারণ চলচ্চিত্র জগতের অন্যতম মাইলস্টোন সিনেমা জেমস ক্যামেরনের ‘টাইটানিক’-এ ‘মাই হার্ট উইল গো অন’, গানটা এই কানাডিয়ান গায়িকারই গাওয়া।


এবার ভ্যালেন্টাইনস ডে সেই বিখ্যাত গায়িকার সঙ্গেই কাটাতে চান প্রিয়াঙ্কা। সেই আমন্ত্রণও সিলিনকে সোশ্যাল মিডিয়া মারফত দিয়ে দিয়েছেন প্রিয়াঙ্কা চোপড়া।

প্রসঙ্গত প্রিয়াঙ্কা তাঁর নতুন সিনেমা ‘লাভ এগেন’-এর ট্রেলার মুক্তির দিনক্ষণ জানিয়েছেন। এই সিনেমায় প্রিয়াঙ্কা ছাড়াও রয়েছেন রাসেল টোভে, স্টিভ ওরাম, সোফিয়া বার্কলে, সিলিয়া ইমরি-র মত অভিনেতারা।

এক সপ্তাহের মধ্যেই সিনেমার ট্রেলার মুক্তি পেতে চলেছে বলে জানিয়েছেন প্রিয়াঙ্কা। ভ্যালেন্টাইনস ডে আসতেও এই সময়টাই বাকি। ফলে এবার আলাদা করে ভ্যালেন্টাইনস ডে কাটাতে চান দেশি গার্ল প্রিয়াঙ্কা। — সংবাদ সংস্থার সাহায্য নিয়ে লেখা

Show Full Article

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

Back to top button