Saturday , December 7 2019
Priyanka Chopra
ফাইল : প্রিয়াঙ্কা চোপড়া, ছবি - আইএএনএস

প্রিয়াঙ্কা ফিরে এলেন

বেশ কিছুদিন ডিজিটাল জগত থেকে সরে গিয়েছিলেন তিনি। সোশ্যাল মিডিয়ায় তিনি অ্যাকটিভ ছিলেন না। ৪ কোটি ৩০ লক্ষ ফলোয়ার নিয়ে তাঁর ইন্সটাগ্রাম। সেখানেই হঠাৎ তিনি ভ্যানিস হয়ে যান। ফলে তাঁর ফ্যানেরা যাঁরা তাঁকে নিত্য ফলো করেন তাঁরা কিছুটা হতাশ হচ্ছিলেন। যদিও তা সত্ত্বেও তাঁর জন্মদিন থেকে শুরু করে ইয়াচ পার্টি, সব ছবিই ইন্টারনেটে ভাইরাল হয়। তবু প্রিয়াঙ্কা নিজে বেপাত্তা ছিলেন সোশ্যাল মিডিয়ায়। ফের সেই জগতে ফিরে এলেন তিনি। সকলের কাছে এজন্য ক্ষমাও চেয়ে নিলেন।

গত ১৮ জুলাই ৩৭ বছর পূর্ণ করলেন প্রিয়াঙ্কা চোপড়া জোনাস। তাঁর জন্মদিন উপলক্ষে সোশ্যাল মিডিয়ায় তাঁকে শুভেচ্ছার বন্যা বয়ে যায়। প্রিয়াঙ্কা ফিরেই ইন্সটাগ্রামে জানালেন অনেক ধন্যবাদ। সকলের দারুণ দারুণ শুভেচ্ছা ও ভালবাসা তিনি পেয়েছেন। যা তাঁর জন্মদিনটাকে আরও স্পেশাল করেছিলেন। এজন্য সকলকে অনেক ধন্যবাদ। পাশাপাশি তিনি জানিয়েছেন, কয়েকদিন তিনি ডিজিটাল দুনিয়ার বাইরে ছিলেন। এজন্য দুঃখিত। তবে কেন তিনি আচমকা এই কটাদিনের জন্য ভ্যানিস হয়ে যান তা প্রিয়াঙ্কা খোলসা করেননি।

প্রিয়াঙ্কা এতদিন ছুটিতেই ছিলেন। জন্মদিন পালন করেছেন পরিবারের সঙ্গে। স্বামী, বোন, মা, বন্ধুদের সঙ্গে তাঁর দারুণ সময়ও কেটেছে। যা বিভিন্ন ছবিই বলে দিচ্ছে। এদিকে এখন প্রিয়াঙ্কা ব্যস্ত তাঁর আগামী ছবি নিয়ে। ‘দ্যা স্কাই ইজ পিঙ্ক’-এর বিশ্ব জুড়ে প্রিমিয়ার হতে চলেছে টরেন্টোতে। টরেন্টো ইন্টারন্যাশনাল ফিল্ম ফেস্টিভালে তাঁর এই ছবি দেখানো হবে আগামী ১৩ সেপ্টেম্বর। এক দম্পতির গল্প ও তাঁদের অসুস্থ মেয়েকে নিয়ে এই কাহিনি জমাট বেঁধেছে। — সংবাদ সংস্থার সাহায্য নিয়ে লেখা

Advertisements
শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *