Entertainment

নিককে লক্ষ্য করে ব্রা খুলে ছুঁড়লেন এক ফ্যান, তুলে নিলেন প্রিয়াঙ্কা

কোনও স্ত্রীই এই কাণ্ড হয়তো সহ্য করতেন না। রেগে অগ্নিশর্মা হতেন। নিদেনপক্ষে মুখ ভার হত। কিন্তু প্রিয়াঙ্কা চোপড়া জোনাস একদম অন্য পথে হাঁটলেন। স্বামী নিক জোনাসের একটি গানের অনুষ্ঠানে তখন দর্শকরা উচ্ছ্বাসে ফেটে পড়ছেন। আনন্দ প্রকাশ করতে কী করবেন বুঝে উঠতে পারছেননা কেউ। তারমধ্যেই নিককে লক্ষ্য করে তাঁর নীল ব্রা খুলে ছুঁড়ে দিলেন তাঁর এক ফ্যান। অনুরাগীর দেওয়া উপহার বলে কথা! সে ব্রাই নাহয় হল! তাতে কী! ব্রাটি তখনই তুলে নেন প্রিয়াঙ্কা।

সেই নীল ব্রা তুলে নিয়ে হাসি মুখেই এগিয়ে যান প্রিয়াঙ্কা। জানিয়ে দেন ব্রাটি তিনি তাঁর স্বামীর হাতে তুলে দেবেন। একজন ফ্যানের বার্তা হিসাবেই তা তুলে দেবেন তিনি। এ নিয়ে যে তিনি কোনওভাবে বিরক্ত তা বিন্দুমাত্র প্রিয়াঙ্কার চেহারায় ফুটে ওঠেনি। বরং বিষয়টা তিনি বেশ উপভোগ করেছেন বলেই মনে হয়েছে।

প্রিয়াঙ্কার সেই হাতে ব্রা তুলে নিয়ে এগিয়ে যাওয়ার ভিডিও দ্রুত ছড়িয়ে পড়ে। প্রিয়াঙ্কা নিজেই সেই ভিডিও সোশ্যাল সাইটে আপলোড করে দেন। নিকের নতুন মিউজিক ভিডিও ‘সাকার’ প্রকাশ পেয়েছে। নিক ব্রাদার্সের কনসার্টে এবারই প্রথম এলেন প্রিয়াঙ্কা। মায়ামিতে সেই সঙ্গে নিকের পরিবারের সঙ্গে ছুটিও কাটাচ্ছেন তাঁদের পরিবারের নববধূ।

(সংবাদ সংস্থার সাহায্য নিয়ে লেখা)

Show More

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

Back to top button