Entertainment

ফের মিটু ঝড়, অনুরাগ কাশ্যপের বিরুদ্ধে মুখ খুললেন বাঙালি অভিনেত্রী

বলিউড পরিচালক অনুরাগ কাশ্যপের বিরুদ্ধে যৌন হেনস্থার অভিযোগ এনে ফের একবার বলিউডে হ্যাশট্যাগ মিটু ঝড় তুললেন বাঙালি অভিনেত্রী।

মুম্বই : একটি ট্যুইট। আর তাতেই ফের বলিউডে তোলপাড়। গোটা দেশেই তোলপাড় বলা যেতে পারে। বাঙালি অভিনেত্রী পায়েল ঘোষ এবার মুখ খুললেন অনুরাগ কাশ্যপের বিরুদ্ধে। অবশ্য অনুরাগ পরে পাল্টা ট্যুইট করে সব অভিযোগ ভিত্তিহীন বলে দাবি করেছেন।

পায়েল বলিউডের রূপোলী পর্দায় পা রেখেছেন কয়েক বছর হল। তার আগে তিনি দক্ষিণী সিনেমায় অভিনয় করেছেন। কলকাতার মেয়ে পায়েল ঘোষ এবার মুখ খুললেন বলিউডের প্রথমসারিতে থাকা পরিচালক অনুরাগ কাশ্যপের বিরুদ্ধে।

পায়েল ট্যুইট করে অনুরাগের বিরুদ্ধে অভিযোগ করে তা প্রধানমন্ত্রীর দফতরকে ট্যাগ করেছেন। যেখানে তিনি সরাসরি অনুরাগ কাশ্যপের বিরুদ্ধে যৌন হেনস্থার অভিযোগ করেছেন।

প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদীকে অনুরাগের বিরুদ্ধে পদক্ষেপ করার অনুরোধও করেছেন তিনি। পায়েল এও জানিয়েছেন তিনি জানেন যে এই ভাবে মুখ খোলা তাঁর কেরিয়ারের ক্ষতি করতে পারে। তাঁর সুরক্ষাও বিঘ্নিত হতে পারে।

পায়েল একটি ভিডিওতে দাবি করেছেন তাঁর সঙ্গে এমন ঘটনা ঘটে ২০১৪ বা ২০১৫ সালে। একটি আলাদা ঘরে নিয়ে গিয়ে তাঁর সঙ্গে অভব্য আচরণের চেষ্টা করেন অনুরাগ। তিনি তাঁকে জানান তিনি এজন্য মানসিকভাবে প্রস্তুত নন।

বলিউডে হ্যাশট্যাগ মিটু ঝড় ওঠার পর অনেক অভিনেত্রীই মুখে খুলেছিলেন। সেই তালিকায় এবার যুক্ত হল পায়েল ঘোষের নামও। এদিকে পায়েলের এই অভিযোগের পর পাল্টা ট্যুইট করেছেন অনুরাগ কাশ্যপ। তবে তাঁর তির শুধু পায়েলেই আটকে থাকেনি। বরং পায়েলকে সামনে রেখে তাঁকে চুপ করানোর চেষ্টা হচ্ছে, এমনটাই তুলে ধরার চেষ্টা করেছেন অনুরাগ।

অনুরাগ লিখেছেন অনেক সময় লাগিয়ে দিল তাঁকে চুপ করাতে। কোথা কোথা থেকে তির আসবে তাঁকে চুপ করাতে তাঁর জানা নেই। পায়েলের উদ্দেশ্যে অনুরাগ লিখেছেন একজন মহিলা হয়ে তাঁকে চুপ করাতে নিজে তো বটেই এমনকি অন্য মহিলাদেরও যোগ করেছেন পায়েল।

অনুরাগ আরও লিখেছেন যে তিনি এটাই বলতে চান যে তাঁর বিরুদ্ধে যে অভিযোগ করা হয়েছে তা ভিত্তিহীন। পুরো ট্যুইটটা হিন্দিতে করেন অনুরাগ।

পায়েল ঘোষ এই অভিযোগ করার পর তাঁর পাশে দাঁড়িয়েছেন অভিনেত্রী কঙ্গনা রানাওয়াত। কঙ্গনা পায়েলের অভিযোগকে সামনে রেখে অনুরাগ কাশ্যপের গ্রেফতারি দাবি করে ট্যুইট করেছেন। ফলে সুশান্ত সিং রাজপুত-এ তোলপাড় বলিউডে আরও বিষয় নিয়ে তোলপাড় শুরু হল। — সংবাদ সংস্থার সাহায্য নিয়ে লেখা

Show More

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

Back to top button