Entertainment

অভিনেত্রী পরিনীতি চোপড়ার বিয়ের আংটি বদলের স্থানেই রয়েছে আসল চমক

অভিনেত্রী পরিনীতি চোপড়া যে বিবাহবন্ধনে আবদ্ধ হতে চলেছেন তা নিয়ে সকলেই প্রায় নিশ্চিত। এবার তাঁর আংটি বদলের স্থানও পাকা হল। সেখানেই রয়েছে আসল চমক।

লন্ডন হোক বা মুম্বই, পরিনীতি চোপড়াকে একা দেখা যায়নি গত কয়েকদিনে। সব সময়ই তাঁর সঙ্গে থেকেছেন রাজ্যসভার সাংসদ তথা আম আদমি পার্টি-র নেতা রাঘব চাড্ডা। ফলে দুয়ে দুয়ে চার করতে অনেকেরই অসুবিধা হয়নি।

চিত্রগ্রাহকরা তো সরাসরি প্রশ্নই করেন কবে বিয়ে? উত্তরে হাসলেও না বা হ্যাঁ কোনওটাই জানাননি পরিনীতি বা রাঘব। তবে তাঁরা না বললেও এটা পরিস্কার ছিল বিয়ের সানাই বাজল বলে! সেটাই অবশেষে পাকা হতে চলেছে।

সাতপাকে বাঁধা পড়ার আগে আংটি বদলটা বেশ ঘটা করেই সেরে ফেলতে চলেছেন পরিনীতি ও রাঘব। আর তার জন্য যে জায়গা তাঁরা বেছে নিয়েছেন তা গোটা দেশকে চমকে দিয়েছে।

পরিনীতি ও রাঘব চাড্ডার আংটি বদল হতে চলেছে ইন্ডিয়া গেট-এর সামনে। দিল্লির অন্যতম দ্রষ্টব্য স্থান ইন্ডিয়া গেট। দিল্লি বেড়াতে গেলেও মানুষ একবার ইন্ডিয়া গেটটা দেখে আসেন।


India Gate
ফাইল : ইন্ডিয়া গেট

মধ্য দিল্লির এই আইকনিক স্থান অবশ্যই দিল্লির অন্যতম আকর্ষণ। তার সামনেই বসতে চলেছে এই এনগেজমেন্টের আসর। যেখানে রাঘব ও পরিনীতি একসঙ্গে জীবন কাটানোর কথা একে অপরকেই শুধু বলবেন না, সকলকে জানাবেনও।

এই অনুষ্ঠানে যোগ দিচ্ছেন পরিনীতির দিদি অভিনেত্রী প্রিয়াঙ্কা চোপড়া জোনাস। তবে তাঁর সঙ্গে তাঁর স্বামী নিক জোনাস বা মেয়ে মালতী আসছে কিনা তা পরিস্কার নয়। — সংবাদ সংস্থার সাহায্য নিয়ে লেখা

Show Full Article

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

Back to top button