Entertainment

লজ্জা রাঙা মুখে মুচকি হাসিতেই কি সব উত্তর দিয়ে গেলেন পরিনীতি চোপড়া

বলিউড তারকা পরিনীতি চোপড়া কি এবার বিয়ের পিঁড়িতে বসতে চলেছেন? বিয়ের প্রশ্ন শুনে কি করলেন পরিনীতি? এভাবেই কি সব উত্তর দিয়ে দিলেন?

বলিউড তারকা পরিনীতি চোপড়া কি সাতপাকে বাঁধা পড়তে চলেছেন? সরাসরি পরিনীতিকেই সেই প্রশ্ন ছুঁড়ে দিয়েছিলেন চিত্রগ্রাহকরা। যার উত্তর বোধহয় তিনি দিয়েও গেলেন।

সব উত্তর যে কথায় দিতে হয় সেটা হয়তো পরিনীতি বিশ্বাস করেননা। অথবা তিনি সবকিছু মুখে বলতে চাননি। কিন্তু তাঁর শরীরী ভাষা, হাসি হয়তো সবটাই পরিস্কার করে দিল।

মুম্বই বিমানবন্দরে পরিনীতি হেঁটে যাওয়ার সময় চিত্রগ্রাহকরা তাঁকে ছেঁকে ধরেন। পরিনীতির পরনে ছিল কালো পোশাক। সকলের একটাই প্রশ্ন, বিয়ের কথাটা কি সত্যি?

প্রসঙ্গত গত সপ্তাহেই রেস্তোরাঁয় একসঙ্গে দেখা যায় পরিনীতি চোপড়া ও রাজ্যসভার সাংসদ তথা আম আদমি পার্টি-র নেতা রাঘব চাড্ডাকে। তারপর থেকেই তাঁদের বিয়ে নিয়ে গুঞ্জন বেড়ে যায়।


সেই বিয়ের প্রশ্নে পরিনীতি বিমানবন্দরে মুচকি হেসেছেন। মুখটা কতক লজ্জায় লাল হয়ে ওঠে। উত্তর দেননি। মাঝে একবার হুম কথাটা শোনা যায়।

হাসতে থাকেন পরিনীতি। গাড়িতে ওঠার সময় সকলকে বলে যান শুভরাত্রি। তবে তাঁর শরীরী ভাষা থেকে অনেকেরই ধারনা তাঁদের বিয়ে এখন সময়ের অপেক্ষা।

পরিনীতি চোপড়ার বিয়ের খবর কিন্তু বেশ ছড়িয়েছে। মণীশ মালহোত্রার বাড়িতেও পরিনীতিকে ঢুকতে দেখা যায়। মনে করা হচ্ছে মণীশই তাঁর বিয়ের পোশাক তৈরি করছেন।

সব মিলিয়ে বিয়ের সানাই বাজল বলেই মনে হচ্ছে পরিনীতির জীবনে। তবে পরিনীতি বা রাঘব, কেউই খোলাখুলি কিছুই জানাননি। সবটাই কানাঘুষো। — সংবাদ সংস্থার সাহায্য নিয়ে লেখা

Show Full Article

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

Back to top button